শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ফকিরহাটে আট্টাকা স্কুলের সম্প্রসারিত দ্বিতল ভবনের উদ্বোধন

ফকিরহাটে আট্টাকা স্কুলের সম্প্রসারিত দ্বিতল ভবনের উদ্বোধন

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট আট্টাকা কেরামত আলী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সম্প্রসারিত দ্বিতল ভবনের শুভ উদ্বোধন করেন স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব ড. মহঃ শের আলী। তিনি শনিবার (২৯ এপ্রিল) দুপুর ১২টায় লাল ফিতা কেটে ও ফলক উন্মোচন করে শুভ উদ্বোধন করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ, উপজেলা নির্বাহী অফিসার মারুফা বেগম নেলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা, সহকারী কমিশনার (ভূমি) বিধান কান্তি হালদার, উপজেলা প্রকৌৗশলী মো. আজিজুর রহমান, ডিএফও নুরজাহান আক্তার, স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. রেজাউল করিম ফকির, মূলঘর ইউপি চেয়ারম্যান এ্যাড. হিটলার গোলদার, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলতাফ হোসেন টিপু, এসএমসির সভাপতি সহকারী অধ্যাপক বিশ্বাস মাসুদ হোসেন মুক্ত, সাবেক সভাপতি ও ইউপি সদস্য মো. সাইফুল ইসলাম, প্রধান শিক্ষক সৈয়দা আনোয়ারা বেগম, এসএমসির সদস্য আ. ছালাম, দাউদ হায়দার বাবু সহ বিভিন্ন শিক্ষক।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পাধীন জাইকা ও ফকিরহাট উপজেলা পরিষদের যৌথ অর্থায়নে নির্মিত করা হয়েছে দ্বিতল ভবনটি। প্রায় ৪৮লক্ষ টাকা ব্যায়ে এই ভবনটি নির্মাণ করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন