বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫২
পার্বতীপুরে   চার ভিক্ষুক পেলেন দোকান ঘর “জলঢাকায় তথ্য আপার সেবা বিষয়ক উঠান বৈঠক” গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত গাইবান্ধায় বন্যার্তদের আর্থিক সহায়তা প্রদান প্রক্রিয়াজাত খাদ্য উৎপাদনে নারী উদ্যোক্তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে — মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বিএসটিআই’র অভিযান- ছাতকে দু’ফিলিং ষ্টেশনে ১ লক্ষ টাকা জরিমানা শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাজু’র খেলোয়াদের হাতে ফুটবল বিতরন

লালমানরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক পুকুরে চালকসহ নিহত-২

প্রকাশ: শনিবার, ২২ জুলাই, ২০১৭ , ৪:২২ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

লালমনিরহাট প্রতিনিধি ঃ
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ঘুন্টিঘর নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক পুকুরে পড়ে চালক ও এক শিশু নিহত হয়েছে। শনিবার দুপুরে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ট্রাক চালক লোকমান আলী (৩৫) ও শিশু পারভেজ (৬)। নিহত শিশু উপজেলার পুর্ব বিছনদই গ্রামের হাসান আলীর ছেলে। এ সময় আহত হন নিহত শিশুর পারভেজের মা পারভিন বেগম (৩০)।
প্রত্যক্ষর্দীরা জানান, শনিবার দুপুরে লালমনিরহাট থেকে ছেড়ে আসা একটি ট্রাক ঘুন্টিঘর নামক স্থানে এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বসে থাকা পারভীন বেগম ও তার ছেলে পারভেজকে চাপা দিয়ে পুকুরে পরে যায়। এসময় ঘটনাস্থলেই মৃত্যু ঘটে চালক লোকমান ও শিশু পারভেজের। এঘটনায় আহত হন পারভেজের মা পারভীন বেগম । এলাকাবাসী গুরুত্বর আহত অবস্থায় পারভীনকে প্রথমে হাতীবান্ধা হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
হাতীবান্ধা থানার এসআই আকরাম হোসেন চালকসহ এক শিশুর মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ