শুক্রবার-১৫ই নভেম্বর, ২০১৯ ইং-৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৫৫
অবহেলায় বিলুপ্তির পথে স্থাপত্যকলার অনন্য নিদর্শন কয়ারপাড়া জামে মসজিদ গাইবান্ধার পরীক্ষা কেন্দ্রে মোবাইল নিয়ে প্রবেশ, সাত শিক্ষার্থী বহিষ্কার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় এসিল্যান্ড নিহত হওয়ার ঘটনায় পিবিআইর তদন্তের নির্দেশ শিবগঞ্জে সড়ক পরিবহন আইন ও সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনামূলক লিফলেট বিতরণ লালমনিরহাটে নতুন সড়ক আইন প্রচারণায় পুলিশের লিফলেট বিতরণ হিলিতে এইচআইভি এইডস প্রতিরোধে জনসচেতনতামুলক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বাল্যবিবাহের চেষ্টা, কাজী ও বরকে কারাদণ্ড

রেকর্ড গড়েই মোরাতাকে দলে নিল চেলসি

প্রকাশ: বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০১৭ , ৬:৫০ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নিজেদের ক্লাব ইতিহাসের রেকর্ড গড়েই আলভারো মোরাতাকে রিয়াল মাদ্রিদ থেকে ছিনিয়ে নিল ইংলিশ ক্লাব চেলসি। ব্রিটিশ সংবাদ মাধ্যমের দাবি, স্প্যানিশ স্ট্রাইকারের সঙ্গে ৭০ মিলিয়ন পাউন্ড চুক্তি করেছে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন দলটি। চেলসি কোচ আন্তোনিও কন্তের অবশ্য প্রথম পছন্দ ছিলেন রোমেলু লুকাকু। কিন্তু ম্যানচেস্টার ইউনাইটেডে সই করেন তিনি। এ ছাড়াও হাতছাড়া হয়েছে বরুসিয়া ডর্টমুন্ড স্ট্রাইকার পিয়ের এমরিক আবুমেয়ং।

এরপরেই মোরাতাকে নেওয়ার জন্য মরিয়া হয়ে ঝাঁপায় চেলসি। স্প্যানিশ স্ট্রাইকারকে নেওয়ার জন্য মরিয়া ছিল ম্যানইউ কর্তৃপক্ষও। কথাবার্তাও প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে ২৪ বছর বয়সি স্প্যানিশ তারকাকে ছিনিয়ে নিয়ে দল বদলের মৌসুমে সেরা চমক দিলেন চেলসি কর্তারা।

মোরাতা অবশ্য এই মুহূর্তে রিয়াল মাদ্রিদের হয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে প্রাক-মৌসুম টুর্নামেন্ট চ্যাম্পিয়ন্স কাপ খেলতে ব্যস্ত। ফলে সংশয় তৈরি হয়েছে তার ডাক্তারি পরীক্ষার জন্য লন্ডনে আসা নিয়ে। চেলসি শিবির অবশ্য তা নিয়ে একেবারেই চিন্তিত নয়। দুই বছরের নতুন চুক্তিতে সই করে বুধবারই দল নিয়ে বেইজিং পৌঁছেছেন কন্তে। চীনে তিনটি প্রদর্শনী ম্যাচ খেলার কথা চেলসির।

তবে রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার দানিলোকে পাওয়ার আশা শেষ চেলসির। তিনি সই করছেন ম্যানচেস্টার সিটিতে। ফলে ফের জুভেন্টাসের ডিফেন্ডার আলেক্স সান্দ্রোকে নেওয়ার জন্য তৎপর হয়ে উঠল চেলসি শিবির।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ