মঙ্গলবার-১২ই নভেম্বর, ২০১৯ ইং-২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৩২
ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ছয়জনের মৃত্যু বরিশালে কাঁচা ঘরবাড়ি গাছপালা ও আমন ক্ষেতের ব্যাপক ক্ষতি ঠাকুরগাঁওয়ে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন পার্বতীপুরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বখাদের হাতে নিহত শ্রমিক সোহেলের ২ জন আসামী গ্রেফতার উপজেলা সভাপতি পদে মনোনীত হওয়ায় সৈয়দপুরে আ’লীগ নেতা বাদলের সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে ৬০তম রুহিয়া আজাদ মেলার উদ্বোধন উন্নয়নের জন্য শান্তি এবং সম্প্রীতি বজায় রাখা জরুরি : প্রধানমন্ত্রী

লাখাইয়ে নারীকে পিটিয়ে হত্যা, আটক ৩

প্রকাশ: বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০১৭ , ৫:১৬ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: হবিগঞ্জের লাখাই উপজেলার ভাদিকারা গ্রামে জহুরা খাতুন (৫৫) নামে এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। নিহত জহুরা খাতুন ওই গ্রামের আব্দুল খালেকের স্ত্রী। বুধবার রাতে এ ঘটনা ঘটে। লাখাই থানার ওসি মোহাম্মদ বজলার রহমান জানান, জহুরা খাতুনের ছেলে মাইনুল মিয়ার সঙ্গে কয়েক মাস আগে বিয়ে হয় একই গ্রামের রশিদ মিয়ার মেয়ে লাইজু আক্তারের।

বিয়ের কিছুদিন পর থেকেই জহুরা খাতুনের সঙ্গে তার ছেলের বউ লাইজুর বনিবনা হচ্ছিল না। এরই জের ধরে বুধবার রাতে কথাকাটাকাটি হয় তাদের মধ্যে। একপর্যায়ে লাইজুর ভাই মজিবুর রহমান, জিয়াউর রহমান ও নাজমা খাতুন এগিয়ে এসে জহুরাকে মারধর করলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

ওসি আরো জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য লাইজুর ভাই মজিবুর রহমান, জিয়াউর রহমান ও নাজমা খাতুনকে আটক করা হয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ