বুধবার-১৬ই অক্টোবর, ২০১৯ ইং-১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৫১
জলে-স্থলে-অন্তরীক্ষে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিজয়কেতন -তথ্যমন্ত্রী ওমানের বিপক্ষে হকি সিরিজ জিতল বাংলাদেশ ঢাকায় আরো দুই মেট্রো রেল ব্যয় ৯৪ হাজার কোটি টাকা মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা

ঝিনাইদহের কালীগঞ্জে গাজাঁসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশ: শুক্রবার, ১৯ আগস্ট, ২০১৬ , ৯:৩৭ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

Kaligonj Arrest Pic

এইচ.এম ইমরান, ঝিনাইদহ থেকে :
ঝিনাইদহের কালীগঞ্জের বারবাজার ক্যাম্প পুলিশ ৩১ পুরিয়া গাজাসহ সুলতান শেখ (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। শুক্রবার সকালে বারবাজার হাসপাতাল রোড থেকে তাকে গ্রেফতার করা হয়। সে বেলাট দৌলতপুর গ্রামের মৃত শফি শেখের ছেলে।
বারবাজার ক্যাম্পের আইসি এস,আই নজরুল ইসলাম জানান, মাদক বিক্রির গোপন সংবাদ পেয়ে ক্যাম্পের আইসি এসআই নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে বারবাজার হাসপাতাল রোডে অভিযান চালায়। সে সময় ৩১ পুরিয়া গাজাসহ মাদক ব্যবসায়ী সুলতানকে আটক করে।
সুলতান ও তার স্ত্রী শেফালী দু’জনই মাদক ব্যবসায়ী। কিছুদিন আগে ঝিনাইদহ ডিবি পুলিশ তাদের মাদকসহ আটক করে। সেই মামলা থেকে ৭ দিন আগে জামিনে মুক্তি পেয়ে সুলতান পুনরায় মাদক ব্যবসা শুরু করে। শুক্রবার সকালে ৩১ পুরিয়া গাঁজাসহ তাকে আটক করে থানা হাজতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ