বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

প্রশ্নপত্র ফাঁসের গুজব রটালে ব্যবস্থা : শিক্ষামন্ত্রী

প্রশ্নপত্র ফাঁসের গুজব রটালে ব্যবস্থা : শিক্ষামন্ত্রী

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : এসএসসি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের কোনো সুযোগ নেই দাবি করে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, যারা এ বিষয়ে গুজব রটাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

 

আজ শনিবার (২৯ এপ্রিল) ভোলার চরফ্যাশনে অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের একাডেমিক ভবন উদ্বোধনকালে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

 

তিনি বলেন, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি। সেটার ব্যাপারে গবেষণার দরকার রয়েছে। সরকার এ বিষয়ে আলোচনা করছে। এরপরেই সিদ্ধান্ত নেওয়া হবে।

 

মন্ত্রী এ সময় তরুণ প্রজন্মকে পড়াশুনার পাশাপাশি দেশকে ভালোবাসার আহ্বান জানান।

 

দীপু মনি বলেন, বিএনপি জয়ী হতে পারবে না জেনে নির্বাচনে আসতে ভয় পায়। তারা যতবার ক্ষমতায় এসেছে ততবার কারচুপি ও ভুয়া ভোটার দিয়ে জয়ী হয়েছে। যাদের কোনো কাজের বৈধতা নেই তারা আবার গণতন্ত্র নিয়ে কথা বলে।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মশিউর রহমান। সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ আবুল হাসেম মহাজন। এ ছাড়া সরকারি দপ্তরের বিভিন্ন কর্মকর্তা ও রাজনৈতিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

 

সাড়ে ৪ কোটি টাকা ব্যায়ে চারতলা বিশিষ্ট এ কলেজটি প্রতিষ্ঠিত হয় ২০১৪ সালে। কলেজের শিক্ষার্থীরা মন্ত্রীকে ফুল দিয়ে সংবর্ধনা দেন।

 

এর আগে মন্ত্রী ভোলার চরফ্যাশন উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড এবং শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন