শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ফুলবাড়ীতে সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পী  নোবেলের মাতলামি, জুতা নিক্ষেপ  

ফুলবাড়ীতে সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পী  নোবেলের মাতলামি, জুতা নিক্ষেপ  
ফুলবাড়ী( কুড়িগ্রাম) প্রতিনিধি : ২৮-০৪-২৩
কুড়িগ্রাম ফুলবাড়ি ডিগ্রি কলেজের ৫০বছর পূর্তি উপলক্ষ্যে সূর্বণজয়ন্তীর সাংস্কৃতিক অনুষ্ঠানে আমন্ত্রিত শিল্পী মাইনুল ইসলাম নোবেলের মাতলামির কারনে দর্শকদের জুতা ও পানির বোতল নিক্ষেপে অনুষ্ঠান পন্ড হয়েছে। শিল্পী নোবেলের এমন কর্মকান্ড মূহুর্তেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে এবং সমালোচনার ঝড় ওঠে। বৃহস্পতিবার রাতে ফুলবাড়ি ডিগ্রি কলেজ মাঠে এ ঘটনা ঘটে।
সুবর্ণজয়ন্তী উপলক্ষে দু’দিন ব্যাপী অনুষ্ঠানের প্রথম দিন গত বৃহস্পতিবার ছিল বর্ণাঢ্য র‌্যালি, আলোচনাসভা, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, ডকুমেন্টরী প্রদর্শন, র‌্যাফেল ড্র এবং ঢাকা থেকে আগত শিল্পী গোষ্ঠীর পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। দিন ব্যাপি সকল কর্মসূচি পালনের পর রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ১১টার দিকে মঞ্চে ওঠেন গায়ক নোবেল।
সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও এবং স্থানীয়রা সূত্রে জানা যায়,ফুলবাড়ী ডিগ্রি কলেজের ৫০ বছর পূর্তি উদযাপন করতে গায়ক নোবেলকে আমন্ত্রণ জানানো হয়। রাত ৯টার দিকে তার গান গাওয়ার কথা থাকলেও তিনি মঞ্চে ওঠেন ১১টা ২০ মিনিটে । মঞ্চে উঠে নোবেল তার চশমা খুলে পাঞ্জাবির কলারে রেখে মাতালের ভঙ্গিতে বলেন, দ্বিতীয় বার কুড়িগ্রামে আসলাম। এর আগে এসেছিলাম তোমাদের সাথে দেখা হয়নি। সুদুর ইন্ডিয়ার বর্ডার লাইনে থেকে গেছিলাম। তোমাদের কারও সাথে দেখা হয়নি। এবার দেখা হলো আলহামদুলিল্লাহ। এরপর এই আমার চশমাটা কই বলে চিৎকার করেন। পরে চশমা পেয়ে চোখে পড়ে “সে যে আমার জন্মভূমি” গান পরিবেশন করেন। এসময় তিনি মাইক্রোফোন স্ট্যান্ড আছার দিয়ে ভেঙে ফেলেন। এরপর তিনি স্টেজে দু’পা তুলে প্যারেড করার মতো লাথি মেরে পড়নের প্যান্ট দু’হাত দিয়ে ঠিক করে  গান ধরেন “ কারার ওই লৌহ  কপাট”। গানের এক পর্যায় মাতলামি করতে করতে বসে পড়েন। তার এমন মাতলামির কারণে ক্ষেপে গিয়ে দর্শকরা জুতা ও পানির বোতলের ঢিল ছুড়ে মারেন তার দিকে। পরে স্টেজে থাকা কয়েকজন এবং আয়োজকবৃন্দ নোবেলকে সরিয়ে নিয়ে যায়। এমন দৃশ্য ভিডিও সামাজিক মাধ্যমে মূহুর্তেই ছড়িয়ে পড়লে শুরু হয় সমালোচনার ঝড়।
এর আগে বৃহস্পতিবার দুপুরে  জেলার ফুলবাড়ি উপজেলার ঐতিহ্যবাহী ফুলবাড়ী ডিগ্রি কলেজের ৫০বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন। এসময় উপস্থিত ছিলেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মশিউর রহমান,কুড়িগ্রাম-২আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ,জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলী, সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, ৫০ বছর পূর্তি অনুষ্ঠানের আহবায়ক ও ফুলবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলাম রিজু, সদস্য সচিব ও জসিমিয়া মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবেদ আলী প্রমুখ।
আয়োজক কমিটির সদস্য সচিব জসিমিয়া মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবেদ আলী খন্দকার জানান, শিল্পী নোবেল মদপান করেছেন কিনা আমি জানিনা। তবে তিনি মঞ্চে উঠে মাতলামী শুরু করলে দর্শক ক্ষেপে গিয়ে পানির বোতল ও জুতা নিক্ষেপ করে। পরে তাকে মঞ্চ থেকে সরিয়ে আনা হয়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন