বুধবার-২০শে নভেম্বর, ২০১৯ ইং-৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৩৭, English Version
বেশী দামে লবন বিক্রির অপরাধে চার দোকানে ১ লাখ টাকা জরিমানা কলাপাড়ায় দুই লবন ব্যবসায়ীসহ ছয় ব্যবসায়ীকে অর্থদন্ড, গুজব ঠেকাতে প্রশাসনের মাইকিং।। সৈয়দপুরে লবন নিয়ে তুলকালাম সুন্দরগঞ্জে চড়ামূল্যে লবণ বিক্রিতে ৫ ব্যবসায়ীর জরিমানা লবনের দাম বেশি বিক্রির দায়ে ১৬ ব্যাবসায়ীকে জরিমানা ২ জনের সাজা শিবগঞ্জের মনাকষায় লবণের গুজবে আটক-১ জন পার্বতীপুরে অতিরিক্ত দামে লবন বিক্রির অভিযোগে ৩০ হাজার ৫শত টাকা জরিমানা

ভুল বার্তা পাঠালেও ঠিক করা যাবে হোয়াটসঅ্যাপে

প্রকাশ: বুধবার, ১২ জুলাই, ২০১৭ , ৪:০৯ পূর্বাহ্ণ , বিভাগ : তথ্য-প্রযুক্তি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বিভিন্ন ইনস্ট্যান্ট মেসেঞ্জারে বার্তা পাঠাতে যেয়ে অনেকেই নানা কারণে ভুল করে লজ্জার মধ্যে পড়েন। কারণ একবার ভুল মেসেজ পাঠিয়ে দেওয়া হলে সেটি আর ঠিক করা যায় না। তবে এ সমস্যা দূর হতে চলেছে হোয়াটসঅ্যাপে।

হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য নতুন এ ফিচারটি মেসেজিংয়ে স্বস্তি নিয়ে আসবে বলে আশা করা হচ্ছে। এই নতুন ফিচারের মাধ্যমে ভুল ম্যাসেজ পাঠিয়ে ফেললেও অপর পক্ষ দেখার আগ পর্যন্ত সেটি বদলে ফেলা যাবে।

হোয়াটসঅ্যাপের নতুন এই ফিচারটির নাম ‘রি-কল’। এর মাধ্যমে বার্তা ফেরত এনে ঠিক করে নতুন করে পাঠানো যাবে।

এখন শুধু উইন্ডোজ ফোনের একটি ভার্সনে মিলছে ফিচারটি। হোয়াটসঅ্যাপের 2.17.30 ভার্সনে বা আপডেটেড ভার্সানেও মিলবে এই ফিচারটি ।

হোয়াটসঅ্যাপ জানিয়েছে, টেক্সট মেসেজ, ভিডিও, পিকচারের ক্ষেত্রে মিলবে এই ফিচারটি। ফিচারটি যুক্ত হলে মেসেজ পাঠানোর পর তাতে টাচ করে এডিট করা যাবে মেসেজটি। কিন্তু ম্যাসেজটি সিন হওয়ার আগেই কেবল এডিট করা যাবে। ম্যাসেজ সিন হওয়ার পর এ সুযোগ আর পাওয়া যাবে না।

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ