শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

বাংলাদেশে বর্তমানে মামলার জট কম – শেরপুরে প্রধান বিচারপতি  হাসান ফয়েজ সিদ্দিকী

বাংলাদেশে বর্তমানে মামলার জট কম – শেরপুরে প্রধান বিচারপতি  হাসান ফয়েজ সিদ্দিকী
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বলেছেন, আমাদের দেশ আগের তুলনায় অনেক এগিয়ে যাচ্ছে। আমরা দ্রুত সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছি। আমাদের রূপরেখায় দেশকে আরো গতিশীলতার সাথে এগিয়ে নিয়ে যাওয়া। রাস্ট্রের আর্থিক সংগতি বৃদ্ধি করা এবং সেইসাথে আমাদের যে দায়িত্ব গতিশীল রাস্ট্রের সাথে খাপ খাইয়ে গতিশীল জুডিশিয়ারী তৈরী করা। আমরা বিচার বিভাগের কর্মকর্তাবৃন্দ, আইনজীবী বৃন্দ ও আইনজীবী সহকারীবৃন্দ সবাই মিলে চেষ্টা করছি জুডিশিয়ালীকে আরো গতিশীল করা। তিনি ২৭ এপ্রিল বৃহস্প্রতিবার সকালে শেরপুরের আদালত প্রাঙ্গনে বিচার প্রর্থীদের বিশ্রামের জন্য ‘ন্যায় কুঞ্জ’ উদ্বোধন শেষে তাঁর বক্তব্যে এসব কথা বলেন।
এর আগে তিনি জেলা জজ কোর্ট মিলনায়তনে বিচারকদের সাথে বৈঠক করেন। এরপর তিনি আদালত প্রাঙ্গনে বৃক্ষরোপন, জেলা আইনজীবীদের সাথে বৈঠক এবং আইনজীবীদের লাইব্রেরী উদ্বোধন করেন।
এসময় বিচারপতির সাথে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের রেজিস্টার মোহাম্মদ সাইফুর রহমান, হাইকোর্ট বিভাগের রেজিস্টার মুন্সি মোহাম্মদ মশিউর রহমান, জেলা ও দায়রা জজ মোহাম্মদ তৌফিক আজিজ, জেলা চীফ জুডিশীয়াল ম্যাজিস্ট্রেট
এসএম হুমায়ুন কবির উপস্থিত ছিলেন। এর আগে শেরপুরে প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী শেরপুর সার্কেট হাউজে পৌছিলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা প্রশাসক সাহেলা আক্তার।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন