মঙ্গলবার-১৫ই অক্টোবর, ২০১৯ ইং-৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:২৪
মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা বড়পুকুরিয়া কয়লাখনির সাবেক ৭ এমডিসহ ২৩ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা লালপুরে মাচায় লাউ চাষ করে সফল হয়েছেন চাষী রনি কুষ্টিয়া চলে গেলেন আবরারের ছোট ভাই

তৈমুরের জন্য হিজড়াদের শরণাপন্ন কারিনা পরিবার!

প্রকাশ: রবিবার, ৯ জুলাই, ২০১৭ , ৯:৪৭ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান গত ডিসেম্বরে পুত্রসন্তানের মা হয়েছেন। তবে  সন্তান জন্মের পর  সাংবাদিকদের কাছে ছেলেকে নিয়ে লুকোচুরি করেননি কারিনা ও তার স্বামী সাইফ আলি খান। কিন্তু তারপরেও মায়ের মন বলে কথা অবশ্যই আছে। আর তাই নিজের সন্তান তৈমুর আলি খানের যাতে নজর না লাগে সেই কারণেই আর হিজড়াদের শরণাপন্ন হন কারিনা।

জানা গেছে, পদৌতী পরিবারের সদস্যরা তাদের পরিবারের নতুন সদস্য তৈমুরের যাতে নজর না লাগে তাই তার পায়ে ইতোমধ্যেই কালো সুতা বেঁধে দিয়েছেন। শুধু তাই নয় ছেলের যাতে নজর না লাগে, সেজন্য হিজড়াদের ৫১ হাজার রুপি দান করলেন কাপুর ও পদৌতী পরিবার। যদিও এ বিষয়ে মুখ খোলেননি দুই পরিবারের কোন সদস্য।

সূত্র: বলিউড লাইফ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ