শুক্রবার-২১শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:২২, English Version
পার্বতীপুরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পন ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মহান শহীদ দিবস ও মাতৃভাষা দিবসে গাইবান্ধায় দেশসেরা কামেরাবন্দি ওরা দু ভাই স্মৃতির মিনারে লাখো জনতার ঢল আগামীকাল মহান ‘শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ চিরিরবন্দরে জেলা পরিষদ ডাক বাংলো ভবনের উদ্বোধন লালমনিরহাটের প্রায় দেড় হাজার বছরের পুরোনো ঐতিহাসিক হারানো মসজিদের পুন:নির্মাণ

তৈমুরের জন্য হিজড়াদের শরণাপন্ন কারিনা পরিবার!

প্রকাশ: রবিবার, ৯ জুলাই, ২০১৭ , ৯:৪৭ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান গত ডিসেম্বরে পুত্রসন্তানের মা হয়েছেন। তবে  সন্তান জন্মের পর  সাংবাদিকদের কাছে ছেলেকে নিয়ে লুকোচুরি করেননি কারিনা ও তার স্বামী সাইফ আলি খান। কিন্তু তারপরেও মায়ের মন বলে কথা অবশ্যই আছে। আর তাই নিজের সন্তান তৈমুর আলি খানের যাতে নজর না লাগে সেই কারণেই আর হিজড়াদের শরণাপন্ন হন কারিনা।

জানা গেছে, পদৌতী পরিবারের সদস্যরা তাদের পরিবারের নতুন সদস্য তৈমুরের যাতে নজর না লাগে তাই তার পায়ে ইতোমধ্যেই কালো সুতা বেঁধে দিয়েছেন। শুধু তাই নয় ছেলের যাতে নজর না লাগে, সেজন্য হিজড়াদের ৫১ হাজার রুপি দান করলেন কাপুর ও পদৌতী পরিবার। যদিও এ বিষয়ে মুখ খোলেননি দুই পরিবারের কোন সদস্য।

সূত্র: বলিউড লাইফ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ