সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৫৫, English Version
বেসরকারি হাসপাতালগুলোকে এই দুর্যোগে জনগণের পাশে থাকার আহ্বান তথ্যমন্ত্রীর মাস্ক ছাড়া কেউই এ সময় বাইরে বের হবেন না                                          –স্বাস্থ্যমন্ত্রী ঠাকুরগাঁওয়ে কর্মহীন হোটেল শ্রমিকদের পাশে আর.ডি.এস এর পরিচালক আলমগীর হোসেন দেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮ ছুটি বাড়ল ১৪ এপ্রিল পর্যন্ত অঘোষিত লক ডাউন চলছে তারি মধ্যে দিয়ে বাড়ি বাড়ি খাদ্য পৌছিয়ে দিলেন এমপি জেসী বাংলাদেশে যেসব ল্যাবে করোনা ভাইরাস শনাক্তকরণে কাজ চালু রয়েছে ও মোবাইল নম্বরসহ

আগামীকাল খুলছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়

প্রকাশ: শনিবার, ৮ জুলাই, ২০১৭ , ৫:৫৫ পূর্বাহ্ণ , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  গ্রীষ্মকালীন অবকাশ, শবেকদর, জুমাতুল বিদা এবং ঈদুল ফিতরের ছুটি শেষে আগামীকাল রবিবার খুলছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ক্যালেন্ডার সূত্রে বিষয়টি জানা গেছে।

জানা যায়, গ্রীষ্মকালীন অবকাশ, শবেকদর, জুমাতুল বিদা ও ঈদুল ফিতর উপলক্ষে গত ২৮ মে ছুটি ঘোষণা করে কুমিল্লা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এ দিন থেকে সকল প্রকার একাডেমিক কার্যক্রম বন্ধ হয়। তবে প্রশাসনিক কার্যক্রম চলে ১৫ জুন পর্যন্ত। দীর্ঘ এ ছুটি শেষে আগামীকাল রবিবার ৯ জুলাই একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম একই সাথে শুরু হচ্ছে। এর আগে গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো খুলে দেওয়া হয়।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ