বৃহস্পতিবার-২৪শে অক্টোবর, ২০১৯ ইং-৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:০৭
তৃতীয় টার্মিনাল নির্মাণ ইতিহাস হয়ে থাকবে —বিমান প্রতিমন্ত্রী রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এস আই’র সম্মাননা পেলেন সৈয়দপুর থানার সাহিদুর রহমান সম্মিলিত প্রচেষ্টায় ২০৪০ সাল নাগাদ তামাকমুক্ত বাংলাদেশ -তথ্যমন্ত্রী গোবিন্দগঞ্জে মৎস্যজীবি সম্ভু জেলেকে মারধর ঘটনার মূল অভিযুক্ত গ্রেফতার ডোমারে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী যাত্রাপালা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির বিক্ষোভ ও নির্বাহী অফিসার বরাবর স্বারকলিপি প্রদান। কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় পিতা নিহত, আহত দুই ছেলে।।

সংবিধানের বাইরে নির্বাচন নয় : কামরুল

প্রকাশ: বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০১৭ , ৯:৪৪ পূর্বাহ্ণ , বিভাগ : রাজনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আগামী নির্বাচন সংবিধানের বাইরে হবে না বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। আজ বুধবার শহীদ জননী জাহানারা ইমামের ২৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার জাতীয় প্রেসক্লাবে ‘যুদ্ধাপরাধীদের বিচার-বঙ্গবন্ধু থেকে জননেত্রী শেখ হাসিনা ও শহীদ জননী জাহানারা ইমামের আন্দোলনের ভূমিকা’ শীর্ষক আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

‘খালেদা জিয়ার সাজা হলে কেয়ামত সৃষ্টির’ বিএনপির এই হুমকি প্রসঙ্গে মন্ত্রী বলেন, ‘সরকার খালেদা জিয়াকে সাজা দেবে না। আদালতে যথাসময়ে বিচার শেষ হবে এবং আদালত রায় দেবেই। এর সঙ্গে নির্বাচনের কোনো সম্পর্ক নেই।’

কামরুল ইসলাম বলেন, ১৯৭৩ সালে বঙ্গবন্ধুর করা ট্রাইব্যুনাল আইনে যুদ্ধাপরাধীদের বিচার করা হচ্ছে। যারা বলছে যুদ্ধাপরাধীদের ক্ষমা করা হয়েছিল তারা বিভ্রান্ত করছে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা সৈয়দ হাসান ইমাম। এতে বক্তব্য দেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটির উপচার্য আব্দুল মান্নান, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী মনোরঞ্জন ঘোষাল প্রমুখ।
আগামী নির্বাচন সংবিধানের বাইরে হবে না বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। আজ বুধবার শহীদ জননী জাহানারা ইমামের ২৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার জাতীয় প্রেসক্লাবে ‘যুদ্ধাপরাধীদের বিচার-বঙ্গবন্ধু থেকে জননেত্রী শেখ হাসিনা ও শহীদ জননী জাহানারা ইমামের আন্দোলনের ভূমিকা’ শীর্ষক আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন। ‘খালেদা জিয়ার সাজা হলে কেয়ামত সৃষ্টির’ বিএনপির এই হুমকি প্রসঙ্গে মন্ত্রী বলেন, ‘সরকার খালেদা জিয়াকে সাজা দেবে না। আদালতে যথাসময়ে বিচার শেষ হবে এবং আদালত রায় দেবেই। এর সঙ্গে নির্বাচনের কোনো সম্পর্ক নেই।’ কামরুল ইসলাম বলেন, ১৯৭৩ সালে বঙ্গবন্ধুর করা ট্রাইব্যুনাল আইনে যুদ্ধাপরাধীদের বিচার করা হচ্ছে। যারা বলছে যুদ্ধাপরাধীদের ক্ষমা করা হয়েছিল তারা বিভ্রান্ত করছে। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা সৈয়দ হাসান ইমাম। এতে বক্তব্য দেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটির উপচার্য আব্দুল মান্নান, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী মনোরঞ্জন ঘোষাল প্রমুখ।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ