মঙ্গলবার-১৫ই অক্টোবর, ২০১৯ ইং-৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৪৩
মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা বড়পুকুরিয়া কয়লাখনির সাবেক ৭ এমডিসহ ২৩ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা লালপুরে মাচায় লাউ চাষ করে সফল হয়েছেন চাষী রনি কুষ্টিয়া চলে গেলেন আবরারের ছোট ভাই

অটোর ভেতর রণবীর-ক্যাটরিনার সেই ছবি কেন আলোচনায়?

প্রকাশ: বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০১৭ , ৯:১০ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  মিস্টার বাগচি তোতলা। তাই গান গেয়ে তিনি কথা বলেন। এতে নাকি তার কথা বলার অসুবিধা কিছুটা কমে।  ট্রেলারে এমন ঝলক দেখে, ইতিমধ্যেই ‘জগ্গা জসুস’ নিয়ে তুমুল আগ্রহ তৈরি হয়েছে দর্শকদের মধ্যে। বাড়তি পাওনা হিসাবে রণবীর কপূর ও ক্যটরিনা কাইফের অন স্ক্রিন কেমেস্ট্রি।

রণবীর-ক্যাটের আগামী ছবির ট্রেলার থেকে গান, সবেতেই নজর কাড়ছেন ‘ব্রোকেন হার্ট’ যুগল। সব বাধা পেরিয়ে যখন মুক্তির অপেক্ষায় ‘জগ্গা জসুস’, ঠিক তখনই একটি দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আসলে গোটা ঘটনাই ঘটেছে ‘জগ্গা জসুস’ এর শুটিংয়ের একটি দৃশ্যে। যেখানে একটি অটোর মধ্যে টপলেস অবস্থায় দেখা যাচ্ছে দুই অভিনেতাকেই।

একটি ঘনিষ্ঠ মুহূর্ত ফুটিয়ে তুলতেই অটোর মধ্যে হয় এই শুটিং। ব্রেক-আপের পরও এত সাবলীল ভাবে দুই তারকার ঘনিষ্ঠ দৃশ্যে শুটিং করা নিয়ে কিন্তু অনেকেই প্রশংসা করেছেন তাদের। আবার অনেকেই মশকরা করে বলছেন, এটাই নাকি ছবিতে রণবীরের ‘গলতি সে মিসটেক’।

প্রথম থেকে একের পর এক বাধা। প্রথমেই ছবির শুটিং চলাকালীন ব্রেকআপ হয় রণবীর-ক্যাটরিনার। ব্রেকআপের জেরে সিনেমার শুটিংও আটকে গিয়েছিল। ফিল্ম মুক্তি নিয়েও হয়েছিল নানা জলঘোলা। ছবির শুটিং শেষ হবে কিনা তা নিয়ে চিন্তায় পড়েছিলেন পরিচালক অনুরাগ বসু। অবশেষে আগামী ১৪ জুলাই ‘জগ্গা জসুস’ মুক্তি পাওয়ার কথা।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ