শুক্রবার-৩রা এপ্রিল, ২০২০ ইং-২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৩৪, English Version
মহামারি করোনায় ওমর সানি প্রশ্ন করলনে—শাকিব তুই চুপ কেন পলাশবাড়ীতে নিরলসভাবে কাজ করছে ক্যাপ্টেন সাদিকের নেতৃত্বে সেনাবাহিনী টিম সামাজিক দূরত্ব বজায় রাখতে সেনাবাহিনীর আহ্বান লালমনিনরহাটের পঞ্চগ্রামের হাট বাজার ও রাস্তা গুলোতে ঔষধ ছিটানো হচ্ছে বাগেরহাটে সামাজিক দূরত্বে কৃষি কাজ অসহায় ও অসচ্ছলদের পাশে দাঁড়িয়েছেন-অপু বিশ্বাস করোনার ভ্যাকসিন তৈরির পথে অস্ট্রেলিয়া

লালমনিরহাটের নো ম্যান্স ল্যান্ডে পড়ে আছে গুলিবিদ্ধ লাশ

প্রকাশ: বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০১৭ , ৫:০০ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দইখাওয়া সীমান্ত সংলগ্ন ভারতীয় কাঁটাতারের বেড়ার এপাশে ‘নো ম্যান্স ল্যান্ডে’এক ব্যক্তির মরদেহ পড়ে আছে বলে জানা গেছে। তাকে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী নির্যাতন ও গুলি করে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে বিজিবি ও স্থানীয়রা।

গত বুধবার রাত একটার দিকে এ ঘটনা ঘটে। এদিকে এ ঘটনায় আহত অপর এক ব্যক্তির কোনো খোঁজ মেলেনি।

বিজিবি ও সীমান্তবাসীরা জানায়, আন্তর্জাতিক সীমান্ত পিলার ৯০৫ এর ১০ নম্বর সাব পিলারের কাছে ভারতের পুটিয়া এলাকায় এ ঘটনা ঘটে। বিএসএফ ওই ব্যক্তিকে হত্যা করে কাঁটাতারের বেড়ার এপাশে বাংলাদেশ অংশে নো ম্যান্স ল্যান্ডে ফেলে রেখে যায়। তবে সে ভারতীয় না বাংলাদেশি তা জানাতে পারেনি বিজিবি।

বিজিবির দইখাওয়া ক্যাম্পের সুবেদার আব্দুল কাদের জানান, বৃহস্পতিবার সকালে বিজিবির পক্ষ থেকে এ ঘটনায় পতাকা বৈঠকের আহবান জানানো হলেও এখন পর্যন্ত কোনো সাড়া মেলেনি। পতাকা বৈঠক হলে এ ঘটনা সম্পর্কে বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছেন তিনি।

আপনার মতামত লিখুন

রংপুর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ