বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ভূরুঙ্গামারীতে দুর্ধর্ষ চুরি

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গত রোববার দিবাগত রাতে উপজেলার ভূরুঙ্গামারী ইউনিয়নের বাগভান্ডার এলাকার গনেশ চন্দ্র সাহার বাড়িতে এই চুরির ঘটনা ঘটে। প্রতিকার চেয়ে ভূরুঙ্গামারী থানায় একটি লিখিত অভিযোগ করেছেন চুরির শিকার হওয়া গনেশ চন্দ্র সাহা।
অভিযোগ সূত্রে জানাযায়, রোববার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে ঘর তালা দিয়ে গনেশ চন্দ্র ভূরুঙ্গামারী বাজারে যান। বাড়িতে কেউ না থাকার সুযোগে বাড়ির ফটক ও ঘরের তালা ভেঙ্গে চোর ভিতরে প্রবেশ করে কাঠের শোকেসের ভিতরে রাখা নগদ চার লাখ টাকা দু’টি সোনার আংটি ও একটি কানের দুল নিয়ে পালিয়ে যায়।
গনেশ চন্দ্র জানান, বাড়ির ফটক ও ঘরে তালা দিয়ে ভূরুঙ্গামারী বাজারে যাই। এসময় বাড়িতে কেউ ছিল না। কিছুক্ষন পর বাড়ি ফিরে এসে দেখি বাড়ির গেট ও ঘরের তালা ভাঙা। পরে শোকেসের তালা ভাঙা দেখতে পাই। সেখানে নগদ ৪ লাখ টাকা দু’টি সোনার আংটি ও একটি কানের দুল ছিল। চোর সেগুলো নিয়ে গেছে। সবমিলিয়ে আনুমানিক পাঁচ লাখ টাকার মালামাল চুরি হয়েছে।
ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, চুরির ঘটনায় এক ব্যক্তি অভিযোগ করেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন