শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু

আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: বর্ণিল আয়োজনে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ এর ২৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ শুভ উদ্বোধন হয়েছে।

এই ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষে শনিবার (১০ ফেব্রুয়ারী) সকালে আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের খেলার মাঠে কবুতর ও বেলুন উড়িয়ে এই অনুষ্ঠানের শুভ সূচনা হয়। এছাড়াও উদ্বোধনী দিনে কুচকাওয়াজ, ডিসপ্লে ও বিভিন্ন ইভেন্টে খেলা অনুষ্ঠিত হয়।

এইসময় অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল (অবঃ) কাজী শাহাবুদ্দিন এর সভাপতিত্বে গেস্ট অব অনার হিসেবে ভার্চুয়ালী বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও স্বাধীনতা পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. এম আমজাদ হোসেন। উপস্থিত ছিলেন এবি মাতা আমেনা খাতুন।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন সহকরী কমিশনার (ভূমি) রুনাল্ট চাকমা এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফজলে এলাহী, এবি ফাউন্ডেশনের চীফ-কোর্ডিনেটর জয়ন্ত কুমার রায়, ডা. আমজাদ পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী মোসলেম উদ্দিন, উপাধ্যক্ষ বিনয় কুমার দাসসহ এবি পরিবারের সম্মানিত সদস্যবৃন্দ ও অভিভাবকগণ।

৪ দিন ব্যাপী নানা আয়োজনে এই প্রতিষ্ঠানের ৪টি আবাসিক হাউস ও অনাবাসিক শিক্ষার্থীরা অংশ নিবেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন