শনিবার-৪ঠা এপ্রিল, ২০২০ ইং-২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:১৩, English Version
করোনায় চীনে মারা গেছে ৫০ হাজার মানুষ: ওয়াশিংটন পোস্ট যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার করোনা প্রতিরোধে বাংলাদেশকে ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে ছড়াতে পারে করোনাভাইরাস করোনাভাইরাস : কাদের মাস্ক ব্যবহার করতে হবে আর কাদের নয় চাঁপাইনবাবগঞ্জে গরীব দুঃখি মানুষের মাঝে আর্থিক সহায়তা করলেন এমপি জেসী করোনা মোকাবেলায় কাল কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী

ফজলুর রহমান পটলকে ৫ দফা জানাযা শেষে লালপুরে দাফন করা হবে

প্রকাশ: রবিবার, ১৪ আগস্ট, ২০১৬ , ৪:০৪ পূর্বাহ্ণ , বিভাগ : রাজনীতি,

patol

নাটোর প্রতিনিধি:
বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ফজলুর রহমান পটলের মরদেহ দেশে এসেছে। ৫ দফা জানাযা শেষে রোববার বিকেলে লালপুরের গৌরীপুরে পারিবারিক কবরাস্থানে তাকে দাফন করা হবে।
মরহুমের মেয়ে সুপ্রীম কোর্টের আইনজীবি ফারজানা শারমিন পুতুল জানান, শনিবার দুপুরে কলকাতা থেকে তার বাবার লাশ ঢাকায় আসে। শনিবার রাতে বাদ এশা ঢাকার রামপুরার বনশ্রীর বাসভবনে প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। রেবাবার সকাল ১০টায় পল্টন বিএনপির দলীয় কার্যালয়ে দ্বিতীয় ও সকাল ১১টায় জাতীয় সংসদ ভবনের দণি প্লাজায় তৃতীয় জানাজা অনুষ্ঠিত হবে। এরপর হেলিকপ্টর যোগে মরদেহ নেওয়া হবে বাগাতিপাড়ায়। বাদ জোহর বাগাতিপাড়া পাইলট হাইস্কুল মাঠে চতুর্থ এবং বাদ আছর লালপুরের গৌরীপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে পঞ্চম জানাজা অনুষ্ঠিত হবে। পঞ্চম জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবা-মা’র কবরের পাশে তাঁকে দাফন করা হবে।
বিএনপির এ নেতা কিডনি-ডায়াবেটিসসহ নানা জটিল রোগে ভুগছিলেন। গত ১৬ এপ্রিল তিনি চিকিৎসার জন্য কলকাতায় যান। কলকাতার রবীন্দ্রনাথ ঠাকুর কিডনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তিনি মারা যান।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ