শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

দুর্গাপুরে ৪হাজার সুবিধা বঞ্চিত পরিবারকে ঈদ উপহার দিলেন ঝুমা তালুকদার

দুর্গাপুরে ৪হাজার সুবিধা বঞ্চিত পরিবারকে ঈদ উপহার দিলেন ঝুমা তালুকদার

কলিহাসান,দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি:
নেত্রকোনার দুর্গাপুরে প্রতি বছরের মতো এবারও ঈদের আগে ৪হাজার হতদরিদ্র পরিবারকে ঈদের উপহার সামগ্রি দিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার। বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের দণিপাড়াস্থ নিজ বাসভবন চত্বরে হতদরিদ্রদের ওই সব ঈদ উপহার সামগ্রি তুলে দেয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর বিউটি আক্তার,আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নান,যুবলীগ নেতা মোমেন ইবনে সাঈদ স্ট্যালিন, মাহাবুব, জুয়েল তালুকদার,পৌর ছাত্রলীগের আহ্বায়ক তৌফিকুল আলম শিমুল,মহিলা আওয়ালী লীগের সভাপতি বানী তালুকদার,নারী নেত্রী জবা সরকার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
ঈদ উপহার পেয়ে অসংখ্য নারী-পুরুষ খুশিতে আত্মহারা হয়ে বলেন, ‘জালাল কন্যা বেটি আমগ্যো নতুন শাড়ি কাপড় দিয়ে ঈদ আনন্দ উপভোগ করাবো, আল্লাহ যেন ওই মাইয়্যাটার মনের আশা পূরণ করেণ।
নতুন লুঙ্গি পেয়ে ইসমাইল হোসেন, কিতাব আলী, আবুল হোসেন সানন্দে বলেন ‘আল্লাহতালার বিশেষ নিয়ামত যেন তার উপর বর্ষিত হয়, তিনি বঞ্চিত ও দরিদ্র মানুষের পাশে থেকে সব সময় কাজ করেণ। উপরওয়ালা তার মঙল করুণ।
উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার বলেন, আমার পিতা মরহুম জালাল উদ্দিন তালুকদার যেভাবে আপনাদের সেবা করে গেছে আমিও আমার সামর্থ্য অনুযায়ী আপনাদের সেবা করে যেতে চাই। ঈদে হতদরিদ্র পরিবারগুলোর পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। আমিও চেষ্টা করেছি উপজেলাবাসীর পাশে দাঁড়াতে। সকলেই আমার জন্য দোয়া করবেন আমি যেনো সব সময় আপনাদের পাশে দাঁড়াতে পারি। ঈদ উপহার হিসেবে নারীদের মাঝে শাড়ি ও পুরুষদের লুঙ্গি বিতরণ করা হয়েছে। এ ঈদ উপহার পেয়ে ঈদের হাসি ফুটেছে ৪হাজার হতদরিদ্র পরিবারের।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন