বৃহস্পতিবার-২৭শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:১৭, English Version
বৃহস্পতিবার শপথ নেবেন ঢাকার দুই মেয়র কুমিল্লায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত ‘মিথ্যা বলার পুরস্কার থাকলে প্রথমটি পেতেন ফখরুল’ বাম গণতান্ত্রিক জোটের ব্যাংক ঘেরাওয়ে পুলিশের বাধা করোনাভাইরাস: বাতিল হতে পারে টোকিও অলিম্পিক শেখ হাসিনাকে ধন্যবাদ জানালেন চীনা প্রেসিডেন্ট জয়ললিতা নাকি কঙ্গনা, চেনেন কী?

ইংল্যান্ড সিরিজ নিয়ে আশাবাদী সাকিব

প্রকাশ: শুক্রবার, ১২ আগস্ট, ২০১৬ , ২:২৮ অপরাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

2

মুক্তিনিউজ২৪.কম ডেক্স: ইংল্যান্ডের বাংলাদেশ সফর সুঁতোয় ঝুলে আছে। ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের নিরাপত্তা পরিদর্শক দল বাংলাদেশে আসবে। বিভিন্ন বিষয় খতিয়ে দেখে তারা বোর্ডকে তাদের সিদ্ধান্ত জানাবে। এরপর বোর্ড সিদ্ধান্ত নেবে ইংল্যান্ড এই সফরে আসবে কী আসবে না।

তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড এই সফর নিয়ে এখনো আশাবাদী। আশাবাদী বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও। তার মতে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জেতার সামর্থ আছে বাংলাদেশের। কারণ, বাংলাদেশ এখন শক্তিশালী একটি দল।

শুক্রবার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলে দেশে ফেরেন সাকিব। দেশে ফিরে ইংল্যান্ড সফরের বিষয়ে তিনি বলেন, ‘ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ও ওয়ানডে সিরিজ জিততে চাই। আর এটা শুধু আমি নই, পুরো দলই চায়। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জেতার সামর্থ্য রাখে বাংলাদেশ। বাংলাদেশ এখন শক্তিশালী একটা দল। আমরা খুব ভালো ক্রিকেট খেলছি। ওয়ানডের পাশাপাশি টেস্টেও জেতা সম্ভব। আর সিরিজ জেতার চেষ্টাই থাকবে আমাদের।’

তিনি আরো বলেন, ‘ইংল্যান্ডের বিপক্ষে অবশ্যই আমাদের ওয়ানডে সিরিজ জেতা উচিত। টেস্টেও আমাদের জেতার সামর্থ্য আছে। দুই ম্যাচ টেস্ট সিরিজে অবশ্যই চেষ্টা করব একটি জিততে ও একটিতে ড্র করতে।’

 

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ