বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

হাকিমপুরের বোয়ালদাড়ে মরহুম মোস্তাফিজুর রহমান ফিজু স্মৃতি ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

হাকিমপুরের বোয়ালদাড়ে মরহুম মোস্তাফিজুর রহমান ফিজু স্মৃতি ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

এন,এম,সজীব:
দিনাজপুরের হাকিমপুর (হিলি) উপজেলার বোয়ালদাড় ইউনিয়নে মরহুম মোস্তাফিজুর রহমান ফিজু স্মৃতি ফুটবল  ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৮ জানুয়ারি) বৈকালে হাকিমপুরে হিলি’র বোয়ালদাড় ইউনিয়নের বোয়ালদাড় স্কুল এন্ড কলেজ মাঠে যুব স্পোর্টিং ক্লাব এর আয়োজনে সিঙ্গাপুর প্রবাসী মুশফিকুর রহমানের পৃষ্ঠপোষকতায় এই ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত ফাইনাল খেলার উদ্বোধন করেন দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এর প্রতিনিধি হাকিমপুর হিলি পৌর মেয়র জামিল হোসেন চলন্ত। পরে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ও মরহুম মোস্তাফিজুর রহমান ফিজু’র সুযোগ্য সন্তান এমপি শিবলী সাদিক।

এসময় আরও উপস্থিত ছিলেন, হাকিমপুর হিলি উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, বোয়ালদাড় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি ছদরুল ইসলাম, সিঙ্গাপুর প্রবাসী মুশফিকুর রহমান,উপজেলা আ’লীগের সহ-সভাপতি শাহেদ মল্লিক বাবু, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রাসেল আলী খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাহের আলী, সাধারণ সম্পাদক তৌহিদ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম, যুব স্পোর্টিং ক্লাব এর সভাপতি মোসাদ্দেক আলী, পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক রাকিব হাসান ডালিমসহ অনেকেই উপস্থিত ছিলেন ।

সিঙ্গাপুর প্রবাসী মুশফিকুর রহমান বিশেষ বক্তব্যে বলেন, মাদক ভয়াল ছোবল থেকে আমাদের যুব সমাজকে দূরে রাখতে এবং স্থানীয় সংসদ সদস্য শিবলী সাদিক এর বাবার প্রতি গভীর শ্রদ্ধা ও স্বরণে এবং আমি বর্তমানে নিজ গ্রাম বানিয়ালে অবস্থান করায় এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। টুর্নামেন্টে মোট ১৬ টি দল অংশ গ্রহণ করে। আজ ফাইনাল খেলায় দাউদপুর ফুটবল একাডেমি ও পাঁচবিবি রেনেসাঁ ফুটবল একাডেমি অংশ গ্রহণ করে। নির্ধারিত সময় শেষে দাউদপুর ফুটবল একাডেমি ১-০ গোলে চ্যাম্পিয়ন হয়েছেন। খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে একটি গরু ও রানার্সআপ দলকে একটি খাসি প্রদান করেন উপস্থিত অতিথি বৃন্দরা।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন