শুক্রবার-৩রা এপ্রিল, ২০২০ ইং-২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:২৮, English Version
মহামারি করোনায় ওমর সানি প্রশ্ন করলনে—শাকিব তুই চুপ কেন পলাশবাড়ীতে নিরলসভাবে কাজ করছে ক্যাপ্টেন সাদিকের নেতৃত্বে সেনাবাহিনী টিম সামাজিক দূরত্ব বজায় রাখতে সেনাবাহিনীর আহ্বান লালমনিনরহাটের পঞ্চগ্রামের হাট বাজার ও রাস্তা গুলোতে ঔষধ ছিটানো হচ্ছে বাগেরহাটে সামাজিক দূরত্বে কৃষি কাজ অসহায় ও অসচ্ছলদের পাশে দাঁড়িয়েছেন-অপু বিশ্বাস করোনার ভ্যাকসিন তৈরির পথে অস্ট্রেলিয়া

দিনাজপুরে ট্রেনে ঝাঁপ দিয়ে মা ও মেয়ের আত্মহত্যা

প্রকাশ: বুধবার, ১০ আগস্ট, ২০১৬ , ২:৫২ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

train-logo_26514
দিনাজপুর প্রতিনিধি ॥ ট্রেনে ঝাঁপ দিয়ে দিনাজপুরে মা ও স্কুল পড়–য়া মেয়ে আত্মহত্যা করেছেন।
পার্বতীপুর রেলওয়ে পুলিশের এসআই মোঃ আনিছুর রহমান জানান, মঙ্গলবার রাত ৮টায় দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের অদূরে ৩৬৪/২ রেল গেটের লাইনে ঈশ্বরদী থেকে ছেড়ে আসা পার্বতীপুরগামী মালবাহী ট্রেনের চাকার তলায় ঝাঁপ দিয়ে মা ও স্কুল পড়–য়া মেয়ে আত্মহত্যা করেছেন।
নিহত সরস্বতী রাণী (৪৫) ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর মাছুয়াপাড়ার নিবাস চন্দ্রের স্ত্রী ও মেয়ে ফাল্গুনী রানী (১৫) আদর্শ কলেজপাড়া কলোজিয়েট স্কুলের নবম শ্রেণীর ছাত্রী। পুলিশের ধারনা পারিবারিক কারণে মা ও মেয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার রাত সাড়ে ১২টায় লাশ দুটি পুলিশ উদ্ধার করে। পার্বতীপুর রেলওয়ে থানার ওসি মোঃ আব্দুস সালাম জানান, পরিবারের কোন আপত্তি না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ দুটি হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে রেলওয়ে থানায় ইউডি মামলা দায়ের করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ