মঙ্গলবার-১৫ই অক্টোবর, ২০১৯ ইং-৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:১৪
মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা বড়পুকুরিয়া কয়লাখনির সাবেক ৭ এমডিসহ ২৩ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা লালপুরে মাচায় লাউ চাষ করে সফল হয়েছেন চাষী রনি কুষ্টিয়া চলে গেলেন আবরারের ছোট ভাই

রাজন হত্যাকাণ্ড’ এবার টিভি নাটকে

প্রকাশ: বুধবার, ১৪ জুন, ২০১৭ , ৭:১৩ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সিলেটের কুমারগাঁওয়ে ২০১৫ সালের ৮ জুলাই চুরির অভিযোগ তুলে ১৩ বছরের শিশু রাজনকে পিটিয়ে হত্যা করা হয়। হত্যাকারীদেরই এক সহযোগী নির্যাতনের দৃশ্য ভিডিও করে ইন্টারনেটে ছেড়ে দিলে সারা দেশে তৈরি হয় তীব্র ক্ষোভ। সেই বছরের সর্বাধিক আলোচিত ঘটনার একটি ছিলো এটি।

বাস্তবের সেই ঘটনা এবার উঠে এসেছে টেলিভিশনের পর্দায়। লেডি গোয়েন্দা ধারাবাহিকের এবারের গল্প দেশব্যাপী তুমুল আলোচিত শিশু ‘রাজন হত্যাকাণ্ড’।
সত্য ঘটনা নিয়ে নির্মিত বৈশাখী টেলিভিশনের গোয়েন্দা-ভিত্তিক ধারাবাহিক লেডি গোয়েন্দা। একেকটি কাহিনী শেষ হয় তিন পর্বে। রাজন হত্যাকাণ্ডের পুরো কাহিনী তুলে আনা হয়েছে নাটকের গল্পে। এই গল্পের প্রথম পর্ব প্রচারিত হয়েছে গতকাল ১৩ জুন রাতে। দ্বিতীয় ও শেষ পর্ব প্রচারিত হবে যথারীতি বুধ ও বৃহস্পতিবার।
টিপু আলমের মূল ভাবনায় লেডি গোয়েন্দা পরিচালনা করছেন ডি এ তায়েব। পর্ব পরিচালনা করছেন জি এম সৈকত। লেডি গোয়েন্দা নাটকে অভিনয় করছেন মিমো, আজিজুল হাকিম, হোমায়রা হিমু, চৈতি, তুষার মাহমুদসহ আরও অনেকে।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ