শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

গোবিন্দগঞ্জে গাঁজা ও ইয়াবাসহ ও মাদক কারবারিরা দম্পতি গ্রেফতার

গোবিন্দগঞ্জে গাঁজা ও ইয়াবাসহ ও মাদক কারবারিরা দম্পতি গ্রেফতার

 

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ১৮ কেজি গাঁজা ও ৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে র‌্যাব। একই সঙ্গে এক দম্পতিসহ ৩ মাদক কারবারিকেও গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুরে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।গ্রেফতার ব্যক্তিরা হলেন- চাঁদপুর জেলার মতলব উত্তর থানাধীন বকচর (পিতাম্বরদি বাজার) গ্রামের জুলহাস মিয়া (৪২) ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস লিমা (জান্নাত) (২৪) এবং কুমিল্লা জেলার চান্দিনা ধানাধীন কাশিমপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে তোফাজ্জল হোসেন (২০)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার (১৮ এপ্রিল) র‍্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযাত্রিক দল গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার পুরান বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে অভিযান পরিচালনা করে। এসময় দিনাজপুরগামী শ্যামলী পরিবহনের বাস তল্লাশি করে ১৮ কেজি গাঁজা ও ৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করাসহ ওই ৩ কারবারিকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক কারবারিরা দীর্ঘদিন ধরে মাদক লেনদনের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। মাদক ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য মাদক কারবারিদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। গ্রেফতার ব্যক্তিদের গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন