শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:২৩
আইএফসি’র বিনিয়োগে বাংলাদেশে কর্মসংস্থান আরো বাড়বে    — অর্থমন্ত্রী নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে    — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী প্রাথমিক শিক্ষকদের সুখবর দিলো মন্ত্রণালয় গাইবান্ধার ব্রম্মপুত্র নদে মোবাইল কোর্ট পারিচালনায় ১০ জনকে আটক পার্বতীপুরের যোহান হাসদা ৮০০ ইঁদুর মেরে পুরস্কৃত হলেন শৈলকুপায় উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টের উদ্বোধন এক সঙ্গে মঞ্চ মাতাবেন নিরব,ইমন,তমা ও মেঘলা

ঘাটাইলে ৫ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশ: সোমবার, ১২ জুন, ২০১৭ , ৮:৩১ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পাঁচ মাদক ব্যবসয়ী কে আটক করেছে ঘাটাইল থানার পুলিশ।গতকাল সোমবার ভোরে ঘাটাইল উপজেলার বীরচারি গ্রাম থেকে তাদের আটক করা হয়।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মহি উদ্দিন পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বীরচারি গ্রামের দুলালের বাড়িতে অভিযান চালিয়ে ৫ মাদক ব্যবসায়িকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৮০ পিচ ইয়াবা উদ্ধার করা হয় । আটককৃত মাদক ব্যবসায়িরা হল, উপজেলার জামুরিয়া ইউনিয়নের মধ্যকর্না গ্রামের নায়েব আলীর ছেলে নাসির উদ্দিন(২৫) ও আরমান খানের ছেলে বিজয় খান রাব্বি(২১), ঘাটাইল পৌরসভার কলেজ মোড় এলাকার  আঃ রহমানের ছেলে রুবেল (৩৬) ও শান্তিনগর এলাকার রহিমের ছেলে বাপ্পী(২২) এবং পুকুরিয়া বৈলতৈল গ্রামের মোতালেব খানের ছেলে আল আমিন (২০)। এ সময় বাড়ির মালিক দুলাল পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে এবং আসামীদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।
আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ