মঙ্গলবার-১৫ই অক্টোবর, ২০১৯ ইং-৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:২৯
মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা বড়পুকুরিয়া কয়লাখনির সাবেক ৭ এমডিসহ ২৩ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা লালপুরে মাচায় লাউ চাষ করে সফল হয়েছেন চাষী রনি কুষ্টিয়া চলে গেলেন আবরারের ছোট ভাই

মেয়ে স্নেহাকে নিয়েই থাকতে চান সালমা

প্রকাশ: বুধবার, ৭ জুন, ২০১৭ , ৪:১৩ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: চলতি সময়ের জনপ্রিয় ফোক সংগীতশিল্পী সালমার সংগীতাঙ্গনে যাত্রা শুরুক্লোজআপ ওয়ান তারকা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার মধ্য দিয়ে। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। নিয়মিত গান করে যাচ্ছেন। ধারাবাহিকভাবে তার গান শ্রোতাপ্রিয়তাও পাচ্ছে। গেয়ে যাচ্ছেন চলচ্চিত্রের গানও। পাশাপাশি স্টেজেও চলতি প্রজন্মের শিল্পীদের মধ্যে বেশ সরব তিনি।  এদিকে কয়েক মাস আগে সালমার ব্যক্তিজীবনে ঘটে গেছে বড় রকমের দুর্ঘটনা। স্বামীর সঙ্গে  বিচ্ছেদ হয়ে গেছে তার। বর্তমানে মেয়ে স্নেহাকে নিয়েই তার জীবন। সংসার ভাঙলেও ভেঙে পড়েননি তিনি। ইতোমধ্যেই নিজেকে সামলে নিয়েছেন। পুরোপুরি ব্যস্ত হয়েছেন সংগীতেই। সব মিলিয়ে কেমন চলছে বর্তমান দিনকাল? উত্তরে সালমা বলেন, অনেক ভালো আছি সবার দোয়ায়। আমার মেয়ে স্নেহাকে নিয়ে বেশ দিন কেটে যাচ্ছে। এখন তো রমজান মাস। তাই শো-র সংখ্যা কম। মেয়েকেই বেশি সময় দিচ্ছি। আর কাজের কি খবর? সালমা বলেন, যেহেতু এখন শো-র ব্যস্ততা নেই তাই নতুন গানে মনোযোগ দিতে পারছি। তবে সব কিছুই করছি স্নেহার প্রতি নিজের দায়িত্ব পালনের পর। বেশ কিছু গানের কাজ করেছি। সামনে এগুলো প্রকাশ পাবে। ঈদে একাধিক গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হতে যাচ্ছেন সালমা। তবে কোনো অ্যালবাম করছেন না তিনি। বেশ কিছু সিঙ্গেলস প্রকাশ করবেন। এরই মধ্যে ঈদ উপলক্ষে তিনটি নতুন গানের কাজ শেষ করেছেন। এর মধ্যে দেলোয়ার আরজুদা শরফের কথা ও  সুমন কল্যাণের সুর ও সংগীতে প্রকাশ হচ্ছে সালমার নতুন গান ‘ভেতর থেকে তোরে চাই’। এটি ঈদে প্রকাশ করবে সাউন্ডটেক। অন্যদিকে সজীব দাশের সুর ও সংগীতে ‘হৃদয়ের নাও’ শীর্ষক একটি গান গেয়েছেন সালমা। এটি প্রকাশ করছে লেজারভিশন। এছাড়াও জিসান মাল্টিমিডিয়া থেকে সালমার ‘কে যে কখন’ গানটি প্রকাশ হবে ঈদে। এর কথা লিখেছেন মাহমুদ মানজুর। সুর করেছেন নাজির মাহমুদ। সংগীতায়োজনে রয়েছেন মুশফিক লিটু।

এদিকে এ তিন গানের বাইরে ঈদে আরো বেশ কয়েকটি সিঙ্গেলস গাওয়ার কথা রয়েছে সালমার। ব্যাটে বলে মিললে সেগুলোও করে ফেলবেন। বর্তমানে সংগীত জগতের অবস্থা কেমন বলে মনে হচ্ছে? সালমা উত্তরে বলেন, স্টেজের অবস্থা ভালো। অডিও ইন্ডাস্ট্রির অবস্থা এখন বদলে গেছে। সবাই সিঙ্গেলস প্রকাশ করছেন। অ্যালবাম খুব কম হচ্ছে। এক গান করে সেটা ভিডিওর মাধ্যমে প্রকাশ করা হচ্ছে। আমিও সেদিকেই মনোনিবেশ করেছি। কোম্পানিগুলোও ভালো বিনিয়োগ করছে। আবার নিজের গান নিজেরাই প্রকাশ করতে পারছে শিল্পীরা। এটা একটা ভালো দিক। আশা করছি সামনে আরো ভালোর দিকে যাবে অবস্থা। ফোক গান দিয়েই যেহেতু সালমা পরিচিত তাই এই ঘরানার গান নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা রয়েছে- এমন প্রশ্নের জবাবে সালমা বলেন, ফোক ও লালনের গান নিয়ে আমার কিছু পরিকল্পনা রয়েছে। সামনে বিভিন্ন ধরনের ফোক গান করতে চাই। আর পরিপূর্ণ অ্যালবাম প্রকাশ কম হলেও আমি নিজে একটি লালনের গানের অ্যালবাম করতে চাই সামনে। এবার একটু ভিন্ন প্রসঙ্গে আসি। মাস কয়েক আগে ডিভোর্স হয়েছে আপনার। এখন মেয়ে স্নেহাকে নিয়ে থাকছেন। ব্যক্তিজীবন নতুন কোনো পরিকল্পনা আছে কি? সালমা বলেন, ব্যক্তিজীবন নিয়ে নতুন কোনো পরিকল্পনা নেই। মেয়ে স্নেহাকে নিয়েই আমি থাকতে চাই। সবাই দোয়া করবেন যেন ওকে মানুষের মতো মানুষ করতে পারি।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ