শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

নির্বাচনে জয়ী হলে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন ও বুড়িমারী স্থলবন্দর উন্নয়ন হবে লালমনিরহাটে…….. শেখ হাসিনা

নির্বাচনে জয়ী হলে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন ও বুড়িমারী স্থলবন্দর উন্নয়ন হবে লালমনিরহাটে…….. শেখ হাসিনা
মোঃ লাভলু শেখ লালমনিরহাট থেকে।
আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট বাসীকে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন এবং বুড়িমারী স্থলবন্দর উন্নয়নের আশ্বাস দিলেন প্রধানমন্ত্রী এবং আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা।
বৃহস্পতিবার ২১ ডিসেম্বর বিকেলে লালমনিরহাটের কালেক্টরেট মাঠে আওয়ামী লীগের নির্বচনী জনসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব আশ্বাস দেন তিনি। শেখ হাসিনা তার নির্বাচনী বক্তব্যে লালমনিরহাট জেলা প্রসঙ্গে বলতে গিয়ে শিক্ষা-যোগাযোগসহ নানা ক্ষেত্রে উন্নয়ের কথা তুলে ধরেন।
তিনি বলেন, অবহেলিত জেলা লালমনিরহাটে বিশ্ববিদ্যালয় করে দিয়েছি, তিস্তা ব্রীজ করে দিয়েছি। যোগাযোগের উন্নতি করেছি।
বক্তব্য শেষে, লালমনিরহাট জেলার আওয়ামী লীগ নেতা-কর্মীদের সাথে ভার্চুয়াল কথোপকথন করেন শেখ হাসিনা। এসময় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট মতিয়ার রহমানের এক প্রশ্নের জবাবে, শেখ হাসিনা লালমনিরহাট জেলাকে নিয়ে তার উন্নয়ন পরিকল্পনার কথা তুলে ধরেন। তিনি  আরোও বলেন, লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরের উন্নয়ন করা হবে। এছাড়া নির্বাচনে জয়ী হলে তিস্তা মহাপরিকল্পনাও বাস্তবায়ন করা হবে। এসময় নৌকা মার্কায় ভোট দিতে লালমনিরহাটবাসীকে আহ্বান জানান আওয়ামী লীগের সভানেত্রী।
 ভার্চুয়াল আলাপচারিতায় এ্যাডভোকেট মতিয়ার রহমান, লালমনিরহাটে অচিরেই বুড়িমারী এক্সপ্রেস চালু করতে প্রধানমন্ত্রী এবং রেলমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন