বুধবার-৮ই এপ্রিল, ২০২০ ইং-২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:১৯, English Version
ঠাকুরগাঁওয়ে অসহায় মানুষদের পাশে যুবলীগ নেতা আপেল প্রাথমিকসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে ঈদ পর্যন্ত ঠাকুরগাঁওয়ে ঠেঙ্গামারা এনজিওর কিস্তি আদায়, ম্যানেজারসহ আটক ১৫ রাজারহাটে করোনা সন্দেহে তিন জনের নমূনা পরীক্ষাগারে প্রেরণ টেস্ট বাড়ানোর জোর তাগিদ স্বাস্থ্যমন্ত্রীর ফকিরহাটে অজ্ঞাত বৃদ্ধের মৃতদেহ উদ্ধার লালমনিরহাট এসিল্যান্ড অফিসের সহকারী কর্তৃক স্বামী ও স্ত্রীকে মারপিটসহ শ্লীলতাহানীর অভিযোগ

এইডসকে আক্রান্ত তরুনীর সেরা সুন্দরীর খেতাব অর্জন

প্রকাশ: সোমবার, ৫ জুন, ২০১৭ , ৯:৩৩ পূর্বাহ্ণ , বিভাগ : লাইফস্টাইল,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আফ্রিকার মতো অনুন্নত মহাদেশের বিভিন্ন দেশে ক্রমশই ভয়ঙ্কর আকার নিচ্ছে এইডস। সেই আফ্রিকা মহাদেশের একটি দেশ কঙ্গো। সেদেশেরই মেয়ে হোরসেলে সিন্দা ওয়া এমবঙ্গো। তার বয়স যখন মাত্র বারো, তখন জানা যায় তার শরীরে বাসা বেঁধেছে মরণ রোগ এইডস। আর পাঁচজনের মতো জীবনযুদ্ধে হার স্বীকার করে নেননি তিনি। বরং লড়াই করে গেছেন। এখন লন্ডনে থেকে পড়াশোনা করছেন হোরসেলে সিন্দা ওয়া এমবঙ্গো। প্রতি বছর লন্ডনের থাকা কঙ্গোর বাসিন্দারা একটি সৌন্দর্য্য প্রতিযোগিতার আয়োজন করেন। চলতি বছরে সেই প্রতিযোগিতায় অংশ নিয়ে মিস কঙ্গো ইউকে খেতাব জিতে নিয়েছেন হোরসেলে সিন্দা ওয়া এমবঙ্গো।

হোরসেলে সিন্দা ওয়া এমবঙ্গো বলেছেন, লন্ডনে পড়াশোনা শেষে নিজের দেশ কঙ্গোতে ফিরতে চান তিনি। দেশে গিয়ে এইডস সচেতনতা বাড়াতে কাজ করবেন তিনি। তার আশা, তাঁর জীবনের এই সাফল্য আগামীদিনে অনেককেই অনুপ্রেরণা জোগাবে।
আপনার মতামত লিখুন

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ