বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৫৮
“জলঢাকায় তথ্য আপার সেবা বিষয়ক উঠান বৈঠক” গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত গাইবান্ধায় বন্যার্তদের আর্থিক সহায়তা প্রদান প্রক্রিয়াজাত খাদ্য উৎপাদনে নারী উদ্যোক্তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে — মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বিএসটিআই’র অভিযান- ছাতকে দু’ফিলিং ষ্টেশনে ১ লক্ষ টাকা জরিমানা শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাজু’র খেলোয়াদের হাতে ফুটবল বিতরন কুড়িগ্রাম-লালমনিরহাট-রংপুরে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স।

নওগাঁয় বজ্রপাতে নিহত ৩, আহত ২

প্রকাশ: শনিবার, ৩ জুন, ২০১৭ , ৮:৫০ পূর্বাহ্ণ , বিভাগ : রাজশাহী,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নওগাঁর পত্নীতলা ও সাপাহারে শুক্রবার সন্ধ্যায় বজ্রপাতে ৩ জনের মৃত্যু হয়েছে। অপরদিকে দুইজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।

নওগাঁর পতœীতলায় উপজেলার মাটিন্দরে শুক্রবার সন্ধ্যায় ইফতারের আগ মহুর্তে বৃষ্টির সময় বজ্রপাতে মরিয়ম (১৫) নামের এক কিশোরীর মৃত্যু হয়েছে।

জানাগেছে, শুক্রবার সন্ধ্যায় ইফতারের আগ মহুর্তে হঠাৎ আকাশে মেঘ ঢেকে আসে এবং বৃষ্টি শুরু হলে উপজেলার মাটিন্দর ইউপির কামাড়পাড়া এলাকার মৃত মকবুল হোসেনের মেয়ে মরিয়ম বাড়ির পাশের মাঠ থেকে গরু আনতে গিয়ে বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

শনিবার বেলা ১১টায় তার নামাজে জানাযা শেষে দাফন সম্পন্ন হয় বলে উক্ত ইউপির চেয়ারম্যান জাহাঙ্গির আলম রুবেল জানান। মরিয়মের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

অপরদিকে নওগাঁর সাপাহারে শুক্রবার সন্ধ্যায় বজ্রপাতে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে এবং দুইজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।

এলাকাবাসী সূত্রে জানাগেছে, শুক্রবার সন্ধ্যার দিকে হঠাৎ বৃষ্টি শুরু হলে উপজেলার কুচিন্দা কামার পাড়া এলাকার মোসলেম উদ্দীনের পুত্র সহিদুল ইসলাম (৪৮) ও একই এলাকার মাহফুজুল হক চৌধুরীর ছেলে রসি চৌধুরী (৩০) তাদের আম বাগান থেকে বাড়ী ফিরছিল। ফেরার পথে বজ্রপাত হলে সঙ্গে সঙ্গে তারা অসুস্থ্য হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। সংবাদ পেয়ে তাদের বাড়ীর লোকজন সেখান থেকে তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের দুজনকেই মৃত ঘোষনা করেন।

এদিকে উচাডাঙ্গা গ্রামের শামসুল হকের পুত্র আব্দুর রহিম (২৮) ও রহীমের স্ত্রী ছবি আক্তার (২০) দম্পতি বৃষ্টির সময় বাড়ীর পাশে অবস্থিত তাল গাছে বজ্রপাত হলে গুরুতর আহত হয়। আহতরা সাপাহার হাসপাতালে ভর্তি রয়েছেন।

আপনার মতামত লিখুন

রাজশাহী বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ