শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ডোমারে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ, নবায়ন এবং ঈদ উপহার সামগ্রী বিতরণ

ডোমারে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ, নবায়ন এবং ঈদ উপহার সামগ্রী বিতরণ

রবিউল হক রতন , ডোমার নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ডোমার উপজেলা শাখার সদস্য সংগ্রহ, নবায়ন এবং অসহায় দুঃস্থ, গরীব মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ১৫ এপ্রিল দুপুরে ডোমার ডাকবাংলো মাঠ প্রাঙ্গণে ডোমার উপজেলা শাখার সদস্য সংগ্রহ, নবায়ন অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম আবুল।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ মনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক চৌধুরী, জাতীয় পরিষদ সদস্য স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটি ইঞ্জিঃ জহিরুল ইসলাম ইসহাক ও এ্যাডঃ মোহাম্মদ আফরোজ হোসেন, নীলফামারী জেলা শাখার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান কামরুল, সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তী প্রমুখ।
এসময় উপজেলার দশটি ইউনিয়ন থেকে আগত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সম্পাদক এবং উপজেলা আওয়ামী লীগসহ সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দরা উপস্থিত ছিলেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন