বুধবার-১লা এপ্রিল, ২০২০ ইং-১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:২৯, English Version
সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জিবানুনাশক স্প্রে কার্যক্রম শিবগঞ্জেমৃত ব্যক্তির করোনা ভাইরাস ছিলনা ১৫ বাড়ী লক ডাউন প্রত্যাহার পলাশবাড়ীতে কর্মহীন ভাসমান বেদে পরিবারের মানবেতর জীবনযাপন

আগৈলঝাড়ায় বেবীহোমে এতিমদের সাথে ছাত্রলীগ নেতা সাগরের ইফতার

প্রকাশ: মঙ্গলবার, ৩০ মে, ২০১৭ , ৭:২৩ পূর্বাহ্ণ , বিভাগ : বরিশাল,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বরিশালের আগৈলঝাড়ায় গৈলা ইউনিয়নে অবস্থিত ছোট ছোট অনাথ শিশুদের নিয়ে স্থাপিত ছোটমনি নিবাস বেবীহোমে রোজার প্রথম দিনে এতিমদের সাথে ইফতার মাহফিলের আয়োজন করেছেন ছাত্রলীগ নেতা সাগর সেরনিয়াবাত। প্রতিবছর রমজান এলেই সাগর বেবীহোমের এতিম শিশুদের সাথে সময় কাটান এবং ইফতারের ব্যবস্থা করেন। এরই ধারাবাহিতায় এবারের প্রথম দিনের রোজা শেষে দলীয় অন্যান্য নেতাকর্মীদের নিয়ে ইফতারের আয়োজন করেন বেবীহোমে। এতিমদের নিয়ে প্রতি বছর ইফতার করার ঘটনায় এলাকার লোকজনের কাছে সাগর এক দৃষ্টান্ত স্থাপন করে তার ব্যক্তিত্ব ফুটিয়ে তুলেছেন। তাছাড়াও সাগর সেরনিয়াবাত বিগত কয়েক বছরে আগৈলঝাড়া উপজেলার পাঁচ ইউনিয়নে অবস্থিত বিভিন্ন মসজিদ, স্কুল, মাদ্রাসা ও এতিমখানায় নিয়মিত ইফতার মাহফিলসহ নানান সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।

সাগর জানান, আমার ধ্যান-ধারণা ও চিন্তা-চেতনা সব সময় গরীব-অনাথ এবং অসহায় মানুষদের জন্য কাজ করার। আমি সবসময় চেষ্টা করি সমাজের এই শ্রেণীর মানুষ যেন আমাদের সাথে মিলেমিশে একটু ভাল থাকতে পারে। ভবিষ্যতে আমি আর্থিকভাবে কিছুটা স্বচ্ছল হতে পারলে আমাদের প্রিয় নেতা আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ ও সেরনিয়াবাত আশিক আবদুল্লাহর দেখানো পথে এলাকার সর্বসাধারণের সহযোগী হিসেবে নিজেকে উৎসর্গ করবো- বাকি আল্লাহ ভরসা।
আপনার মতামত লিখুন

বরিশাল বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ