মঙ্গলবার-১৯শে নভেম্বর, ২০১৯ ইং-৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৩১, English Version
পার্বতীপুরে অতিরিক্ত দামে লবন বিক্রির অভিযোগে ৩০ হাজার ৫শত টাকা জরিমানা দুমকিতে লবণের মূল্য বৃদ্ধির আতংকে ক্রেতারা ! চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গায় হতদরিদ্রদের খাদ্যবান্ধব কর্মসূচির বরিশালে পেঁয়াজের ঝাঁঝ না কাটতেই দাম বড়ারার গুজবে লবণ বিক্রির হিড়িক মাঠে ধানের নাচন দেখে কৃষকের মুখে হাসি- ছাতকে আমন ধানের বাম্পার ফলন ছাতকে সিংচাপইড় ইউপির ৩ নং ওয়ার্ড আ’লীগের কমিটি গঠন : সভাপতি জলিল, সম্পাদক সমরাজ লবণের দাম বৃদ্ধির গুজবে ছাতকের সিরাজগঞ্জ বাজারে লঙ্কাকান্ড!

টিনের চালা কেটে শৈলকুপায় কীটনাশকের দোকানে দূর্ধর্ষ চুরি

প্রকাশ: সোমবার, ১ মে, ২০১৭ , ২:১৫ অপরাহ্ণ , বিভাগ : জাতীয়,সারাদেশ,

এইচ.এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) থেকে:
ঝিনাইদহের শৈলকুপায় টিনের চালা কেটে ভাই ভাই ট্রেডার্স নামক কীটনাশকের দোকানে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। রবিবার গভীর রাতে গাড়াগঞ্জ পুরাতন বাজারে এ ঘটনা ঘটে। এ বিষয়ে দোকান মালিক হাফিজুর রহমান সোমবার শৈলকুপা থানায় সাধারণ ডায়েরী করেছেন।
সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়, ভাই ভাই ট্রেডার্স নামক কীটনাশকের দোকান মালিক বাড়ইপাড়া গ্রামের শাহাদত বিশ্বাসের ছেলে হাফিজুর রহমান রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। পরের দিন সকালে দোকান খুলে দেখে বাইরে থেকে তালা বন্ধ থাকলেও টিনের চালা কেটে ভেতরে প্রবেশ করে চোরচক্র তার দোকানের সকল মালামাল নিয়ে গেছে। এ ঘটনায় তার সাড়ে তিন লাধিক টাকার তি হয়েছে।
কীটনাশক ব্যবসায়ী হাফিজুর রহমান সিনজেন্টা কোম্পানীর পরিবেশক।
তিনি জানান, চোরচক্র তার দোকানে প্রবেশ করে সিনজেন্টা কোম্পানীর ২০ কার্টন ভিরতাকো, ৮ কার্টন ভলিয়াম, ১০ কার্টন এ্যামিস্টার টপ, ৫ কার্টন প্লেনাম, ৫ কার্টন স্কোর, ৮ কার্টন প্রোকেম ও ১০ কার্টন ভার্টিমেকসহ অন্যান্য জিনিসপত্র নিয়ে গেছে। এতে তার প্রায় সাড়ে তিন লাধিক টাকার তি হয়েছে।
শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) তরিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেন।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ