শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

দিনাজপুর-৪ আসনে আ.লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ১২ জন

দিনাজপুর-৪ আসনে আ.লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ১২ জন

 

মাসুদ রানা,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি; উত্তরের বৃহৎ জেলা দিনাজপুর। এ জেলায় ছয়টি আসন রয়েছে। এর মধ্যে অন্যতম দিনাজপুর-৪। খানসামা উপজেলার ৬টি ও চিরিরবন্দর উপজেলার ১২টি ইউনিয়ন নিয়ে এ আসন গঠিত।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের রংপুর বিভাগের বুথ থেকে মনোনয়ন বিক্রির শুরু থেকে শেষ পর্যন্ত এ আসনে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন খানসামা উপজেলার ৭ জন ও চিরিরবন্দর উপজেলার ৫ জন মোট ১২ জন মনোনয়ন প্রত্যাশি। জানা যায়, পৃথকভাবে তারা মনোনয়নপত্র সংগ্রহ করে জমা প্রদান করেন।

দিনাজপুর -৪ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন যারা। তারা হলেন- খানসামা উপজেলা থেকে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বর্তমান সাংসদ সদস্য আবুল হাসান মাহমুদ আলী, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. হাজী মো. সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক শেখ রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এ্যাড. সামসুর রহমান পারভেজ, খানসামা উপজেলার বাংলা ভাষা কলেজের অধ্যক্ষ শাহ্ মো. আবু হাসান টুটুল, নীলফামারী জেলার সৈয়দপুর সরকারি কলেজের ইংরেজি প্রভাষক মো. কামাল হোসেন, দেলোয়ার হোসেন দুলু, চিরিরবন্দর উপজেলা থেকে সাবেক হুইপ ও কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মিজানুর রহমান মানু, জেলা আওয়ামী লীগের সদস্য ও স্বাধীনতা পদকপ্রাপ্ত যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. এম আমজাদ হোসেন, চিরিরবন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য তারিকুল ইসলাম তারিক, জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, চিরিরবন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জ্যোতিষ চন্দ্র রায়।

এ সময় দলীয় নেতারা জানান, দল যদি মনোনয়ন দেয়, তাহলে অবশ্যই বিজয় অর্জন করতে সক্ষম হবে তারা। নৌকা যাকেই দেইক তার হয়ে কাজ করার আহ্বানও জানিয়েছেন।

ছবির ক্যাপশন: আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন ১২জন মনোনয়ন প্রত্যাশী

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন