শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

নড়াইলের পুলিশ সুপারকে বিদায়ী সংবর্ধনা

নড়াইলের পুলিশ সুপারকে বিদায়ী সংবর্ধনা

ফরহাদ খান, নড়াইল

নড়াইলের বিদায়ী পুলিশ সুপার সাদিরা খাতুনকে সংবর্ধনা দেয়া হয়েছে। জেলা পুলিশের আয়োজনে রোববার (১৯ নভেম্বর) দুপুরে পুলিশ লাইন্স মিলনায়তনে এ সংবর্ধনা দেয়া হয়। এছাড়া নবাগত পুলিশ সুপার মেহেদী হাসানকে বরণ করে নেয়া হয়।

এ সময় বিদায়ী পুলিশ সুপার সাদিরা খাতুনকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক দেয়া হয়। এছাড়া তার (সাদিরা) বাবাকেও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। বিদায় অনুষ্ঠানে জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা অশ্রুসিক্ত হয়ে পড়েন।

এ সময় উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন (পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার প্রণব কুমার সরকারসহ বিভিন্ন পর্যায়ের পুলিশ কর্মকর্তারা।

বিদায় অনুষ্ঠান শেষে সাদিরা খাতুন পুলিশ লাইন্স মিলনায়তনে বৃক্ষরোপন করেন। এছাড়া রীতি অনুযায়ী ফুলে ফুলে সাজানো গাড়িতে রশি টেনে তাকে বিদায় জানানো হয়।

তার কর্মময় জীবনের স্মৃতিচারণ করতে গিয়ে পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা বলেন, সাদিরা খাতুন ছিলেন সৎ, দক্ষ ও চৌকস পুলিশ সুপার। তিনি নড়াইলের আইন-শৃঙ্খলার উন্নতিসহ জেলা পুলিশের প্রতিটি সদস্যের সুবিধা-অসুবিধা গুরুত্ব দিয়ে দেখতেন। কোনো পুলিশ সদস্য অন্যায় আচরণ করলে তাকে শাস্তির আওতায় এনেছেন। কোনো প্রকার অন্যায় অনিয়মকে প্রশ্রয় দিতেন না তিনি। সাদিরা খাতুনের কর্মময় জীবন আরো সুন্দর হবে বলে প্রত্যাশা করেন সবাই।

বিদায়ী পুলিশ সুপার সাদিরা খাতুনকে নড়াইল থেকে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশে (সিএমপি) বদলি করা হয়েছে।

এদিকে, ঢাকা মেট্টোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-পুলিশ কমিশনার মেহেদী হাসানকে নড়াইলের পুলিশ সুপার করা হয়েছে। গত শনিবার (১৮ নভেম্বর) দুপুরে কর্মস্থলে যোগদান করেন তিনি।

মেহেদী হাসান কুষ্টিয়ার ভেড়ামারা থানার সন্তান। তিনি ২৫তম বিসিএস পুলিশ ক্যাডারে উত্তীর্ণ হয়ে বাংলাদেশ পুলিশবাহিনীতে যোগদান করেন। #

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন