শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

চিরিরবন্দরে তরুনীকে সংঘবদ্ধ গণধর্ষণের ঘটনায় অপরাধীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন 

চিরিরবন্দরে তরুনীকে সংঘবদ্ধ গণধর্ষণের ঘটনায় অপরাধীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন 
জাফর ইকবাল চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের  চিরিরবন্দরে তরুণীকে গণধর্ষণের সাথে জড়িত সকল অপরাধীদের দ্রুত গ্রেফতার ও তাদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ মহিলা পরিষদ চিরিরবন্দর উপজেলা শাখা ও এলাকাবাসী।
শনিবার (১৮ নভেম্বর) বেলা ১১ টার দিকে চিরিরবন্দর উপজেলার ঘুঘুরতালী বাজারে এ মানববন্ধন পালন করে মহিলা পরিষদ ও এলাকাবাসী। মানববন্ধনে উপজেলা নির্বাহী অফিসার এ কে এম শরীফুল হক, অফিসার ইনচার্জ(ওসি) মোঃ বজলুর রশীদ অংশ নিয়ে ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার আশ্বাস দেন।
এসময় বক্তব্য রাখেন, জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক রুবিনা আক্তার, চিরিরবন্দর উপজেলা মহিলা পরিষদের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা বানু, ধর্ষণের শিকার তরুণীর পরিবারসহ জনসাধারণ।
মানববন্ধনে বক্তারা বলেন, গণধর্ষণের ঘটনায় জড়িতরা যতই ক্ষমতাশালী হোক, আইনের চোখ কে  ফাঁকি দিয়ে যেন পার না পায়। তাদের দ্রুত গ্রেফতারসহ এমন শাস্তির দাবী জানায়, জাতে কোরে সেই শাস্তি দেখে আর অন্য কেউ এ ধরনের অপরাধ করার সাহস না পায়।
মানববন্ধনে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা শহরের প্রধান সড়কগুলি প্রদক্ষিণ করে।
প্রসঙ্গত, গত মঙ্গলবার রাতে ঘুঘুরাতালী থেকে তরুণীকে তুলে নিয়ে প্রেমিককে আলাদা করে দলবদ্ধ ধর্ষণ। ৯৯৯-এ ফোন পেয়ে পুলিশ ঐ তরুণীকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এ ঘটনায় ধর্ষণের শিকার তরুণীর বোন বাদী হয়ে চিরিরবন্দর থানায় একটি মামলা করেছেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন