বৃহস্পতিবার-৯ই এপ্রিল, ২০২০ ইং-২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৩৩, English Version
অঘোষিত লকডাউন মধ্যে দিয়ে নশিপুর ঘোষ পাড়াতে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ বাংলাদেশ চ্যালেঞ্জ ক্যাম্পেইন উদ্বোধন করলেন আইসিটি প্রতিমন্ত্রী পার্বতীপুর উপজেলা ছাত্রলীগ সভাপতির উদ্যোগে খাদ্য সহায়তা নীলফামারীর ডোমারে সর্দি-জ্বরে এক ব্যক্তির মৃত্যু, পুলিশ ছাড়া কেউ এলো না দাফনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্র প্রবাসীর মৃত্যু সৈয়দপুরে দেড়শ কর্মহীন পরিবারের সহায়তায় হাত বাড়ালো গোলামে মুস্তফা কমিটি অসহায়দের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলো

ফরিদপুরে ইয়াবাসহ চাকুরীচ্যুত কারারক্ষি আটক

প্রকাশ: শনিবার, ২২ এপ্রিল, ২০১৭ , ১:২১ অপরাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের কোতয়ালী থানা পুলিশ সদর উপজেলার শিবরামপুর এলাকায় বাসে তল্লাসী চালিয়ে ৯শ পিচ ইয়াবা ও ১ লক্ষ ৮৫ হাজার ৬শ টাকাসহ চাকুরীচ্যুত এক কারারক্ষিকে আটক করেছে। আটককৃত কারারক্ষির নাম জাফর আলম (৪০)।
ফরিদপুর কোতয়ালী মডেল থানার ওসি মো. নাজিমউদ্দিন জানান, শুক্রবার দিবাগত রাত ১টার দিকে শিবরামপুর এলাকায় পুলিশ চেকপোষ্টে বসিয়ে বাসে তল্লাসী চালায়। এসময় সার্বিক পরিবহনের একটি বাসে তল্লাসীকালে বাসযাত্রী জাফর আলমকে সন্দেহ হলে তাকে চ্যালেঞ্জ করলে সে দৌড়ে পালিয়ে যাবার সময় তাকে আটক করা হয়। এসময় তার কাছে থেকে ৯শ পিচ ইয়াবা ও ১ লক্ষ ৮৫ হাজার ৬শ টাকা উদ্ধার করা হয়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে জাফর আলম জানায়, দীর্ঘদিন ধরে সে মাদক ব্যবসা করে আসছে। আটক জাফর আলমের বাড়ী রাজবাড়ী জেলার সুলতানপুর ইউনিয়নের শাইলকাঠি শ্যামনগর গ্রামে। সে ঢাকা কেন্দ্রীয় কারাগারের কারারক্ষি হিসাবে চাকুরী করতো। গত ৭ মাস আগে মাদক ব্যবসা ও বিভিন্ন অনৈতিক কাজের সাথে জড়িত থাকার কারনে তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ