বৃহস্পতিবার-২৪শে অক্টোবর, ২০১৯ ইং-৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৪৮
তৃতীয় টার্মিনাল নির্মাণ ইতিহাস হয়ে থাকবে —বিমান প্রতিমন্ত্রী রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এস আই’র সম্মাননা পেলেন সৈয়দপুর থানার সাহিদুর রহমান সম্মিলিত প্রচেষ্টায় ২০৪০ সাল নাগাদ তামাকমুক্ত বাংলাদেশ -তথ্যমন্ত্রী গোবিন্দগঞ্জে মৎস্যজীবি সম্ভু জেলেকে মারধর ঘটনার মূল অভিযুক্ত গ্রেফতার ডোমারে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী যাত্রাপালা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির বিক্ষোভ ও নির্বাহী অফিসার বরাবর স্বারকলিপি প্রদান। কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় পিতা নিহত, আহত দুই ছেলে।।

পার্বতীপুর উপজেলা বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

প্রকাশ: শুক্রবার, ২১ এপ্রিল, ২০১৭ , ৩:৪৭ পূর্বাহ্ণ , বিভাগ : রাজনীতি,

পার্বতীপুর(দিনাজপুর) সংবাদদাতা: পার্বতীপুরে বৃহস্পতিবার উপজেলা ও পৌর বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জাতীয় সংগীতের ও জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন মধ্য দিয়ে অনুষ্ঠানি উদ্বোধন করেন কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য, দিনাজপুর জেলা বিএনপির আহ্বায়ক ও পার্বতীপুর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এ জেড এম রেজওয়ানুল হক। সম্মেলনে উপজেলা বিএনপির সহ-সভাপতি এম,এম, খালেক, পৌর বিএনপির সভাপতি সাজেদুর রহমানের সভাপতিত্বে  প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, কন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য, দিনাজপুর জেলা বিএনপির আহ্বায়ক ও পার্বতীপুর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এ জেড এম রেজওয়ানুল হক। প্রধান বক্তা ছিলেন, আলহাজ্ব মাহাবুব আহম্মেদ, যুগ্ম আহ্বায়ক ও সমন্বয়ক-২ জেলা বিএনপি দিনাজপুর। বিশেষ অতিথি ছিলেন, সভাপতি ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব লুৎফর রহমান, যুগ্ম আহবায়ক খালেকুজ্জামান বাবু, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব রেজিনা ইসলাম, এ্যাড. আনিসুর রহমান চৌধুরী, হাসানুজ্জামান উজ্জল, মোকাররম হোসেন, আখতারুজ্জামান জুয়েল, বখতিয়ার আহম্মেদ কচি, মোস্তফা কামাল মিলন, মোখছেদ আলী মঙ্গলীয়া, এ্যাডঃ: আঃ হালিম, জাহাঙ্গীর আলম, সাইফুল রাজ চৌধুরী, ফুলবাড়ী উপজেলা বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলনের সভাপতি করেন অধ্যক্ষ খুরশিদ আলম মতি প্রমুখ।

এছাড়াও  উপস্থিত ছিলেন পৌরসভার ৯টি ওয়ার্ড এবং ১০টি ইউনিয়নের নেতা কর্মীরাসহ পার্বতীপুর উপজেলার ২০ দলীয় ঐক্যজোটের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সম্মেলনে আলহাজ্ব এ জেড এম রেজওয়ানুল হককে উপজেলা কমিটির সভাপতি ও অধ্যাপক জালাল উদ্দিন আহম্মেদকে সাধারন সম্পাদক এবং আতিয়ার রহমানেকে সভাপতি ও অধ্যাপক আনোয়ারুল কবির বাদলকে সাধারন সম্পাদক করে পৌর কমিটি ঘোষনা করা হয়।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ