শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

পার্বতীপুরের বিশিষ্ট সমাজ সেবক কাজী নূরুল ইসলামের ইন্তেকাল

পার্বতীপুরের বিশিষ্ট সমাজ সেবক কাজী নূরুল ইসলামের ইন্তেকাল

মুক্তিনিউজ২৪.কম ডেক্স : দিনাজপুরের পার্বতীপুর উপজেলা শহরের আমিরগন্জ নিবাসী বিশিষ্ট সমাজ সেবক কাজী নূরুল ইসলাম (৮০) বার্ধক্য জনিত রোগে ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

পার্বতীপুর শহরের রহমতনগর শাহী জামে মসজিদের লাগাতার সভাপতি কাজী নুরুল ইসলামের প্রথম জানাজা ১২ এপ্রিল বুধবার বাদ জোহর জ্ঞানাঙ্কুর হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়। মরহুমের ২য় জানাজা কাজীপাড়া সিঙ্গিমারী গ্রামে আগামীকাল বৃহস্পতিবার বাদ জোহর অনুষ্ঠিত হবে এবং পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

বুধবার ভোরে দিনাজপুরের একটি হাসপাতালে বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন। বিশিষ্ট সঙ্গীত শিল্পী কাজী মোখলেছুর রহমান ও সিনিয়র দলিল লেখক কাজী মহিবুল ইসলাম এর বাবা ছিলেন তিনি। জানাজা নামাজ পরিচালনা করেন অধ্যাপক আজিজুর রহমান সালামী ও সংশ্লিষ্ট মসজিদের ইমাম মাওলানা রফিকুল ইসলাম। জানাজায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সাবেক সংসদ সদস্য এ জেড এম রেজওয়ানুল হক,সাবেক পৌর মেয়র এ জেড এম মেনহাজুল হক সহ স্হানীয় বিভিন্ন স্তরের মানুষ।

মৃতকালে তিনি ৪ পুত্র ও ৫ কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে বিভিন্ন মহল থেকে শোক প্রকাশ করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন