শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

খানসামায় উদ্বোধন হলো ‘অবজারভেন্ট স্কুল এন্ড কলেজ’

খানসামায় উদ্বোধন হলো ‘অবজারভেন্ট স্কুল এন্ড কলেজ’

 

মাসুদ রানা,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি; দিনাজপুরের খানসামায় অবজারভেন্ট রেসিডেন্সিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজের উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার (১১ নভেম্বর) সন্ধ্যায় খানসামা উপজেলার প্রাণকেন্দ্রে সুশিক্ষিত, নৈতিক মূল্যবোধ ও সৃজনশীল আদর্শ মানুষ গড়ে তুলতে এ স্কুল অ্যান্ড কলেজের উদ্বোধন করা হয়।
এতে পরিচালনা পর্ষদের সভাপতি মো. মাহবুবুর রহমান শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন এবং তার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মারুফ হাসান। অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. মশিউর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, অফিসার ইনচার্জ চিত্ত রঞ্জন রায়, খানসামা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নজরুল ইসলাম, ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ নজরুল ইসলাম, অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক আঃ রাজ্জাক, মীর ইউসুফ আলী, খয়রাত আলী, খানসামা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিকান্দার আলী কাবুল। এ সময় উপস্থিত ছিলেন, পরিচালনা পর্ষদের সকল সদস্য, শিক্ষক/শিক্ষিকা, অভিভাবকগণ, সুধীজন, সংবাদকর্মীসহ আরো অনেকে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন