বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে চলন্ত বাসের চাকা বিস্ফোরণ, ধাক্কায় মৃত্যু মোটরসাইকেল চালকের

ঘোড়াঘাটে চলন্ত বাসের চাকা বিস্ফোরণ, ধাক্কায় মৃত্যু মোটরসাইকেল চালকের

মনোয়ার বাবু, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে চলন্ত বাসের সামনের চাকার টায়ার বিস্ফোরণের পর নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে বাসার নিচে চাপা পড়ে মোটরসাইকেল আরোহী আলমগীর আল-আজাদ (৪৫) নিহত হয়েছেন।

শুক্রবার (১০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলার রাণীগঞ্জ নতুন গোঁ-হাটের সামনে মহাসড়কের উপর এদূর্ঘটনা ঘটে। আলমগীর আল-আজাদ পার্বতীপুর উপজেলার মধ্যপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দীন এহসানের ছেলে। তিনি সিপি বাংলাদেশ লিমিটেড নামের একটি বেসরকারি প্রতিষ্ঠানের ব্যবস্থাপক ছিলেন।

পুলিশ জানায়, হিন্দু ধর্মাবলম্বী তীর্থযাত্রীদের ভাড়া করা একটি বাস দিনাজপুর কান্তজিউ মন্দির পরিদর্শন শেষে বগুড়ায় ফিরছিলেন। পথে ঘোড়াঘাট উপজেলার রাণীগঞ্জ নতুন গোঁ-হাট এলাকার সামনের মহাসড়কে পৌঁছালে সেখানে বাসটির বাঁ পাশের সামনের চাকা বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারায়। সেসময় উপজেলার কলাবাড়ি গ্রামের ভাড়ার বাসা থেকে রাণীগঞ্জ বাজারের দিকে যাচ্ছিলেন আলমগীর। এসময় নিয়ন্ত্রণহীন বাসটি পিছন থেকে এসে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক আলমগীর বাসের নীচে চাপা পড়ে গুরুতর আহত হয়। বাজারে ডিউটিরত পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় তাঁকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি),আসাদুজ্জামান জানান, নিহত ব্যক্তির প্রাথমিক সুরতহাল তৈরি করা হয়েছে। নিহত আলমগীরের পরিবারের সাথে কথা বলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। বাসচালক ও চালকের সহকারী ঘটনার পরেই বাস রেখে পালিয়েছে। দূর্ঘটনাস্থল থেকে বাসটি জব্দ করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন