বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৩৬, English Version
বাজার অস্থিতিশীলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে -রমেশ চন্দ্র সেন গোবিন্দগঞ্জে আগ্নিকান্ডে ৩০০ দোকান পুড়ে ছাই পরিবহন ধর্মঘটের প্রভাব পড়েছে হিলি স্থলবন্দরে গোবিন্দগঞ্জে ট্রাকে ঝরল বৃদ্ধের প্রাণ রুদ্ধদ্বার বৈঠক : স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে সড়কে ধর্মঘট প্রত্যাহার পলাশবাড়ীতে বাস থেকে পড়ে হেলপারের মৃত্যু ক্রেডিট কার্ড: গ্রাহকরা কী করতে পারেন, কী পারেন না

জয়পুরহাটে গরু সহ দুই গরু চোর আটক

প্রকাশ: সোমবার, ৩ এপ্রিল, ২০১৭ , ১১:৪৪ পূর্বাহ্ণ , বিভাগ : Uncategorized,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জয়পুরহাট সদর উপজেলার আমদই ইউনিয়নের কয়রাপাড়া গ্রাম থেকে দুইটি গরু (গাভী) চুরি করে ট্রাকে নিয়ে পালানোর সময় চুরি করা গরু সহ দই গরুচোরকে হাতেনাতে আটক করেছে টহল পুলিশ। আটককৃত দুই গরু চোর হলো- জেলার কালাই উপজেলার জালাইগাড়ী গ্রামের মোত্তালেব এর ছেলে হাসান(২৫) এবং একই উপজেলার নান্দাইলধীঘি গ্রামের আজিজুল হকের ছেলে বিজয়(২৩)।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফরিদ হোসেন জানান- গভীর রাতে আমদই ইউনিয়নের কয়রাপাড়া গ্রামের ফারুক হোসেনর বাড়ির প্রাচীর টপকে গরুচোরেরা বড়িতে প্রবেশ করে এবং বাড়ি থেকে দইটি গরু (গাভী) বের করে নিয়ে যায়। পরে সোমবার ভোর রাতে গরুগুলো ট্রাকে করে নিয়ে পালানোর সময়্ একই ইউনিয়নের কয়তাহার রাস্তা থেকে টহল পুলিশ চুরি করা ওই দুই গরু সহ তাদেরকে হাতেনাতে আটক করে। গরু দুটির আনুমানিক মুল্য দেড় লাখ টাকা হবে বলেও তিনি জানান।

এদিকে আমদই ইউনিয়ন যুবলীগের সভাপতি রাসেল বাবু ও এলাকাবাসীর কাছ থেকে জানা যায়, গত দুই মাসে ওই ইউনিয়নের পলিকাদোয়া, মিটনা, পুর্ব সুন্দরপুর, ঢোলপাড়া সহ বেশ কয়েকটি গ্রামে একটি সংঘবদ্ধ গরু চোর চক্রের সদস্যরা রাতের আধাঁরে বাড়িতে প্রবেশ করে ১৫/১৬টি গরু চুরি করে নিয়ে যায়।

আপনার মতামত লিখুন

Uncategorized বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ