বুধবার-১১ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:২১, English Version
শিবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্য আটক খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা দেশে ফিরলো স্বর্ণজয়ী পুরুষ ক্রিকেট দল পার্বতীপুরে মদ্যপানের দায়ে তিন জনের সশ্রম কারাদন্ড অপরাধী যেই হোক শাস্তি পেতেই হবে : প্রধানমন্ত্রী (ভিডিও) গোমস্তাপুরে কাউন্সিল বাজারে ২ প্রতিষ্ঠান কে জরিমানা বাংলাদেশ পুলিশের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) পদমর্যাদার ১১ জন এবং অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার ১১ জনকে নতুন কর্মস্থলে বদলি করা হয়েছে

লাকসামে শিশু ধর্ষণকারি গ্রেফতার

প্রকাশ: সোমবার, ৩ এপ্রিল, ২০১৭ , ১১:৩৫ পূর্বাহ্ণ , বিভাগ : অপরাধ,কুমিল্লা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কুমিল্লার লাকসামে আট বছরের এক শিশু ধর্ষণকারিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
গতকাল রোববার রাতে বাঁকই ইউপি কোয়ার গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে লাকসাম থানা পুলিশ নরপশু ধর্ষক এন্তাজকে গ্রেফতার করতে সক্ষম হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধায় উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের রনুচৌঁ গ্রামের মৃত মক্রম আলীর ছেলে এন্তাজ (৩৮) পাশ্ববর্তি চুনাতি গ্রামের রুস্তুম আলীর আট বছরের শিশুকন্যাকে ফুঁসলিয়ে বাড়ির পাশে একটি বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ওই সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে নরপশু ধর্ষক এন্তাজ পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে লাকসাম সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এই ঘটনায় শুক্রবার লাকসাম থানায় ওই শিশুর বাবা একটি মামলা রুজু করলে গতকাল রোববার রাতে বাঁকই ইউপি কোয়ার গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে লাকসাম থানা এসআই প্রতুল কুমার শীল সর্গীয় র্ফোস নিয়ে নরপশু ধর্ষক এন্তাজকে গ্রেফতার করে কুমিল্লা জেল হাজতে প্রেরন করেন।
এ বিষয়ে লাকসাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল-মাহফুজ ঘটনার সতত্যা নিশ্চিত করেন।

আপনার মতামত লিখুন

অপরাধ,কুমিল্লা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ