শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

হোমনায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবারো স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মাহমুদুল হাসান

হোমনায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবারো স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মাহমুদুল হাসান

 

মো. কামাল হোসেন,হোমনা
হোমনা উপজেলার ঐতিহ্যবাহী কলাগাছিয়া মফিজ এন্ড আছমত উচ্চবিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি পদের নির্বাচনে ব্যাংকার মো. মাহমুদুল হাসান বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকালে বিদ্যালয় মিলনায়তনে সভাপতি পদের এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে অন্য কোনো প্রার্থী না থাকায় মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কানিজ আফরোজ তাকে বিজয়ী ঘোষণা করেন। এনিয়ে তিনি টানা দ্বিতীয়বার সভাপতি নির্বাচিত হন।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কানিজ আফরোজ বলেন,অন্য কোনো প্রার্থী না থাকায় মাহমুদুল হাসানকে বিজয়ী ঘোষণা করা হয়। তিনি আগামী দুই বছরের জন্য বিদ্যালয়টির ব্যবস্থাপনা কমিটির সভাপতির দায়িত্ব পালন করবেন। নব নির্বাচিত সভাপতি মাহমুদুল হাসান বলেন,বিদ্যালয়ের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে তিনি কাজ করবেন।
এর আগে ৩১ অক্টোবর ব্যবস্থাপনা কমিটি গঠনের লক্ষে বিদ্যালয়ের অভিভাবক সদস্য ও শিক্ষক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত হয়।
মো: মাহমুদুল হাসান উপজেলার কৃষ্ণপুর গ্রামের মরহুম বশির মাষ্টারের কনিষ্ঠ পুত্র। তিনি ব্র্যাক ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট। তিনি ঢাকা বিভাগের সমাজ সেবা কার্যালয়ের বিভাগীয় পরিচালক (উপসচিব) মোহাম্মদ মোজাম্মেল হকের ছোট ভাই। এর আগে তার জ্যােষ্ঠ ভ্রাতা অধ্যাপক মীর মোঃ মাসুদুজজামান পাঁচ বার বিদ্যালয়টির ব্যবস্থাপনা কমিটির সভাপতি ছিলেন।মাহমুদুল হাসান মুরাদনগরের পাচঁপুকুরিয়া গ্রামের সেবা কেমিক্যাল ইন্ডাস্ট্রিেজের স্বত্বাধিকারী শিল্পপতি মরহুম নুরুল ইসলাম ও বিশিষ্ট সমাজ সেবিকা সুরাইয়া ইসলামের জামাতা।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন