শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

শ্রীমঙ্গলে নানান আয়োজনে জাতীয় যুব দিবস উদযাপন

শ্রীমঙ্গলে নানান আয়োজনে জাতীয় যুব দিবস উদযাপন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে র‌্যালী, আলোচনা সভা, বিভিন্ন যুব উদ্যোক্তাদের মাঝে চেক, কম্পিউটার ও বিভিন্ন খাতে যারা প্রশিক্ষণ নিয়েছেন তাদের মধ্যে সনদ ও সম্মানি ভাতা বিতরণের মধ্য দিয়ে জাতীয় যুব দিবস ২০২৩ উদযাপন করা হয়েছে।
বুধবার (১ নভেম্বর) সকাল ১১ টায় জাতীয় যুব দিবস ২০২৩ উপলক্ষে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ থেকে শোভাযাত্র বের করা হয়। শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদের হল রুমে দিবসটি উপলক্ষে আলোচনা সভা অনুষ্টিত হয়। আলোচনা সভায় ভার্চুয়ালি ভাবে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।
শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার এর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাজ্জাদ হোসেন চৌধুরী, প্রাণী সম্পদ কর্মকর্তা কর্ণ চন্দ্র মল্লিক, বেসরকারি উন্নয়ন সংস্থা (এমসিডা) শ্রীমঙ্গলের কো-অর্ডিনেটর তহিরুল ইসলাম মিলন প্রমুখ:
এছাড়াও এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, সাধারণ সম্পাদক মো. ইমাম হোসেন সোহেল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আছাদুজ্জামান, মাধ্যমিক শিক্ষা অফিসার দিলীপ কুমার বর্ধন, কৃষি অফিসার মহিউদ্দিন, বীরমুক্তিযোদ্ধা কুমুদ রঞ্জন দেব, শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরপদার, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) তাপস চন্দ্র রায়, উপজেলা মৎস কর্মকর্তা ফারাজুল কবীর, জনস্বাস্থ্য প্রকৌশলী মো. সাইফুল ইসলাম।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন