শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

বগুড়ার নন্দীগ্রামে জাতীয়  যুব দিবস পালিত 

বগুড়ার নন্দীগ্রামে জাতীয়  যুব দিবস পালিত 
জিল্লুর রয়েল,  নন্দীগ্রাম (বগুড়া)  : ‘স্মার্ট যুব সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্যে বগুড়ার নন্দীগ্রামে নানা আয়োজনে জাতীয় যুব দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষ্যে বুধবার (১ নভেম্বর) সকাল ১০টার দিকে উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়। র‍্যালিটি নন্দীগ্রাম শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
এরপর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার হুমায়ুন কবিরের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা, সাধারণ সম্পাদক এবং নন্দীগ্রাম পৌরসভার মেয়র আনিছুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত ও মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কল্পনা রাণী রায়, উপজেলা সমাজসেবা কর্মকর্তা গোলাম মোস্তফা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুর রউফ, নন্দীগ্রাম প্রেস ক্লাবের সভাপতি নাজমুল হুদা ও প্রশিক্ষিত যুবক হানজালা হোসেন প্রমুখ।
এছাড়াও যুব ঋণের চেক বিতরণ, সনদপত্র বিতরণ ও প্রশিক্ষণ উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রশিক্ষিত যুবক ইসমাইল হোসেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন