রবিবার-২৯শে মার্চ, ২০২০ ইং-১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৫৫, English Version
এবার রানি দ্বিতীয় এলিজাবেথ করোনায় আক্রান্ত সৈয়দপুরে পৌরসভার উদ্যোগে জীবাণুনাশক দিয়ে শহর পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত  করোনায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি, আরও ৪ জন সুস্থ গুজব সম্পর্কে সতর্ক থাকার আহ্বান ফকিরহাটে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা শিবগঞ্জে করোনা ভাইরাস সন্দেহে এক জনের মৃত্যু ১৫ বাড়ী লক ডাউন গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ২২৫ ॥ নতুন ২ জনসহ আক্রান্ত ৪ ॥ বাড়ি ফিরে গেছে ১৩ জন

হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা সমাপ্ত ১ ভুয়া পরীক্ষার্থীর ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড

প্রকাশ: বুধবার, ২২ মার্চ, ২০১৭ , ৪:৩১ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,শিক্ষা,সারাদেশ,

দিনাজপুর প্রতিনিধি ॥ বুধবার হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযু্িক্ত বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় ১ ভুয়া পরীক্ষার্থীকে আটক করে ভ্রাম্যমান আদালত ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন।
বুধবার হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযু্িক্ত বিশ্ববিদ্যালয়ের জি ইউনিটের ভর্তি পরীক্ষায় একাডেমিক ভবনের (১) পরীক্ষা কেন্দ্র থেকে রাসেদুল্লাহ রাজন নামের ১ ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট তপতী বিশ্বাস ভুয়া পরীক্ষার্থীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে তাকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন। রাজন নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ইজারকান্দি গ্রামের মৃত আব্দুল জাব্বারের পুত্র।
উল্লেখ্য, মঙ্গলবার ৫ ভুয়া পরীক্ষার্থীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত। রোববার থেকে শুরু হওয়া ৪ দিনের প্রথম বর্ষ অনার্স শ্রেণী ভর্তি পরীক্ষা বুধবার শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। ১৯৫৫টি আসনের বিপরীতে পরীক্ষায় অংশ নেন ৯৬ হাজার ৪১ জন ভর্তিচ্ছুক শিক্ষার্থী।

আপনার মতামত লিখুন

রংপুর,শিক্ষা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ