সোমবার-৩০শে মার্চ, ২০২০ ইং-১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:২৩, English Version
উমাদিনী ত্রিপুরার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ডোমার পৌর শহরে চলছে জীবাণু নাশক ছিটানো কার্যক্রম। লালপুরে দুস্থদের মাঝে নিজ উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ পার্বতীপুরে করোনা ঠেকাতে আদা, লং, কালিজিরার চা খাওয়ার গুজব! চাঁপাইনবাবগঞ্জে খেটে খাওয়া গরীব দুঃখি মানুষের মাঝে চাল বিতরণ শুরু ‘করোনা চিকিৎসায় ২৫০ ভেন্টিলেটর প্রস্তুত’ সংবাদপত্র সংক্রান্ত সকল ধরনের কাজ পরিচালনায় কোনো বাধা নেই

ঠাকুরগাঁওয়ে এক মহিলা খুন

প্রকাশ: সোমবার, ২০ মার্চ, ২০১৭ , ৮:৪৫ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মো: আরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁও সদর উপজেলার ইয়াকুবপুর এলাকায় পূর্বের পাওনা টাকা চাওয়ায় যুবকের লাঠির আঘাতে হোসনে আরা (৫৫) নামে এক মহিলা খুন হয়েছে। রবিরাব রাত ১১ টায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ঠাকুরগাঁও সদর উপজেলার আকর্চা ইউনিয়নের ইয়াকুবপুর এলাকার আব্দুর রাজ্জাক ও তার স্ত্রী হোসনে আরা একটি মুদি দোকান করে সংসার চালিয়ে আসছেন দীর্ঘদিন ধরে। একই এলাকার ইসমাইল হোসেন আব্দুর রাজ্জাকের দোকান থেকে জিনিস কেনায় তার কাছে ২০ টাকা বাকি হয়। বাকি পরিশোধ না করে পুনরায় রবিবার রাতে ইসমাইল ঐ দোকানে গিয়ে আবারও জিনিসপত্র চাইলে রাজ্জাক বাকি ২০ টাকা পরিশোধ করতে বলেন। এ নিয়ে ইসমাইলের সঙ্গে দোকানদারের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ইসমাইল উত্তেজিত হয়ে রাজ্জাকের সঙ্গে হাতাহাতি করে। এ সময় রাজ্জাকের স্ত্রী এগিয়ে এলে ইসমাইল লাঠি দিয়ে তার মাথায় আঘাত করে।

হোসনে আরাকে আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতলে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ইসমাইলকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে। এ ঘটনায় নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ