রবিবার-২৯শে মার্চ, ২০২০ ইং-১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:২১, English Version
এবার রানি দ্বিতীয় এলিজাবেথ করোনায় আক্রান্ত সৈয়দপুরে পৌরসভার উদ্যোগে জীবাণুনাশক দিয়ে শহর পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত  করোনায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি, আরও ৪ জন সুস্থ গুজব সম্পর্কে সতর্ক থাকার আহ্বান ফকিরহাটে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা শিবগঞ্জে করোনা ভাইরাস সন্দেহে এক জনের মৃত্যু ১৫ বাড়ী লক ডাউন গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ২২৫ ॥ নতুন ২ জনসহ আক্রান্ত ৪ ॥ বাড়ি ফিরে গেছে ১৩ জন

হাবিপ্রবি’র ১ম বর্ষের ‘এ’ ও ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সোমবার ‘বি’ ও ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা

প্রকাশ: রবিবার, ১৯ মার্চ, ২০১৭ , ৩:৩২ অপরাহ্ণ , বিভাগ : শিক্ষা,সারাদেশ,

দিনাজপুর প্রতিনিধি ॥ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযু্িক্ত বিশ্ববিদ্যালয়, দিনাজপুর-এর ২০১৭ শিক্ষাবর্ষে ১ম বর্ষের ‘এ’ ও ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা রোববার অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯.৩০টা থেকে ১০.৩০টা পর্যন্ত ‘এ’ ইউনিটের রোল নং ১০০০০১ থেকে ১০৬৫০০ পর্যন্ত, বেলা ১১.৩০ টা থেকে ১২.৩০ পর্যন্ত ‘এ’ ইউনিটের রোল নং ১০৬৫০১ থেকে ১১৩০০০ পর্যন্ত এবং দুপুর ২ টা থেকে ৩ টা পর্যন্ত রোল নং ১১৩০০১ থেকে শেষ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। একই দিনে বিকাল ৪ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।
২০ মার্চ সোমবার সকাল ৯.৩০টা থেকে ১০.৩০টা পর্যন্ত ‘বি’ ইউনিটের রোল নং ২০০০০১ থেকে ২০৮৫০০ পর্যন্ত এবং বেলা ১১.৩০ টা থেকে দুপুর ১২.৩০ টা পর্যন্ত ‘বি’ ইউনিটের রোল নং ২০৮৫০১ থেকে শেষ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। দুপুর ২ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের রোল নং ৪০০০০১ থেকে ৪০৭৫০০ পর্যন্ত এবং বিকাল ৪ টা থেকে ৫ টা পর্যন্ত ‘ডি’ ইউনিট রোল নং ৪০৭৫০১ থেকে শেষ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
প্রথম দিনের ভর্তি পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হওয়ায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, পরীক্ষার্থী, জেলা প্রশাসন, জেলা সেবাদান সংস্থা ও জেলার বিভিন্ন সংস্থাসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং অবশিষ্ট ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হওয়ার ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, ২০১৭ শিক্ষাবর্ষে ১৯৫৫ আসনের বিপরীতে ৯৬ হাজার ৪১ জন শিক্ষার্থী বিভিন্ন ইউনিটে ভর্তির জন্য আবেদন করেছে

আপনার মতামত লিখুন

শিক্ষা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ