শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে হরতাল ঘিরে সর্তক অবস্থানে পুলিশ! মাঠে নেই বিএনপি-জামাত

মনোয়ার বাবু,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে বিএনপির রোববারের(২৯ অক্টোবর) হরতালে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করতে দেখা গেছে পুলিশকে। নেওয়া হয়েছে বাড়তি সতর্কতামূলক ব্যবস্থা।

সরেজমিনে দেখাযায়, হরতালে মানুষের স্বাভাবিক চলাফেরা বিঘ্ন সৃষ্টি, গাড়ি ভাঙচুর কিংবা অগ্নি সংযোগ ঠেকাতে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে উপজেলা ও পৌর শহরের  বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশি টহল ও মোবাইল টিম মাঠে অবস্থান করছে।

থানা পুলিশ সূত্র জানায়, রোববার ভোর থেকে পৌর শহরের আজাদমোড়, বাসস্ট্যান্ড,উপজেলার রাণীগঞ্জ ও ডুগডুগি বাজারের গুরুত্বপূর্ণ এলাকায় ৪টি ইউনিটি ৩২ জন পুলিশ কে সর্তক অবস্থায় রাখা হয়েছে। এছাড়া শনিবার রাত থেকেই উপজেলা ও পৌর শহরে পুলিশের ২টি মোবাইল টিম ও ২ টি টহল টিম একযোগে টহল দিচ্ছে।

এ প্রসঙ্গে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান আসাদ বলেন, হরতালের কারণে নিরাপত্তার চাদরে মুড়ানো হয়েছে গোটা উপজেলা। জনগণ যার যেমন স্বাধীনভাবে চলবে। যদি কেউ অন্যায়ভাবে কোনো গাড়িতে হাত দেওয়ার চেষ্টা করে তাহলে ছাড় দেওয়া হবে না।

তিনি আরও জানান,হরতালে জনগণের স্বাভবিক জীবনযাত্রা নষ্ট করা যাবে না। যদি কেউ কোনো রকম সন্ত্রাসী কার্যকলাপ করার চেষ্টা করে তাহলে প্রতিহত করা হবে। জনগণের স্বাভাবিক জীবন যাত্রা নিশ্চিত করতে যা যা করা প্রয়োজন সব করা হবে।

এদিকে হরতাল ডেকে বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের মাঠে দেখা না গেলেও গণপরিবহন চলাচল তুলনামূলক কম দেখা গেছে। তবে প্রাইভেটকার, মোটরসাইকেল, রিকশা, সিএনজিসহ সব ধরনের যানবাহন স্বাভাবিকভাবে চলাচল করতে দেখা গেছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন