শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

৩দিন ধরে নিখোঁজ স্কুল ছাত্রীকে পরিবারের কাছে ফিরিয়ে দিল পুলিশ

৩দিন ধরে নিখোঁজ স্কুল ছাত্রীকে পরিবারের কাছে ফিরিয়ে দিল পুলিশ

 

কুড়িগ্রাম প্রতিনিধিঃ৯ এপ্রিল

কুড়িগ্রামে প্রেমের টানে প্রেমিকের হাত ধরে পালিয়ে যাওয়া গত তিন ধরে নিখোঁজ ছদ্মনাম (সাথী) ১৪কে পরিবারের কাছে ফিরে দিয়েছে পুলিশ।সাথী কুড়িগ্রাম সদর উপজেলা মধ্যকুমারপুর এলাকার প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনির ছাত্রী বলে জানা গেছে। এ ঘটনায় সাথীর বাবা কুড়িগ্রাম সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

গতকাল ৮ই এপ্রিল রাতে ফুলবাড়ি উপজেলার সীমান্তবর্তি এলাকা থেকে সাথী উদ্ধার করে কুড়িগ্রাম থানার নারী শিশু বয়স্ক প্রতিবন্ধী সার্ভিস ডেক্স মাধ্যমে তার পরিবারের নিকট ফিরিয়ে দেয় থানার নারী শিশু বয়স্ক প্রতিবন্ধী সার্ভিস ডেক্স মাধ্যমে তার পরিবারের নিকট ফিরিয়ে দেয়া হয়।

পুলিশ ও পরিবারসুত্রে জানা যায়,সাথী কুড়িগ্রাম সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন।প্রেমিকের প্রলোভনে প্রেমের টানে গত ৫ এপ্রিল ২০২৩ তারিখ বাড়ি থেকে সে চলে যায়।পরিবারের লোকজন আত্মীয় স্বজনের বাসায় খোঁজ খবর নিয়ে খুঁজে না পেয়ে পুলিশের শরনাপন্ন হন।পরে কুড়িগ্রাম থানায় সাধারণ ডায়েরি করা হলে তাৎক্ষণিকভাবে কুড়িগ্রাম সদর থানা পুলিশ এ বিষয়ে প্রাথমিক অনুসন্ধান করে জানতে পারে ভিকটিম ফুলবাড়ী সীমান্ত এলাকায় রয়েছে। পরবর্তীতে কুড়িগ্রাম সদর থানার একটি চৌকস টিম বিভিন্ন কৌশলে অবলম্বন করে ভিকটিমকে উদ্ধার করে গত ৮ এপ্রিল ২০২৩ তারিখ কুড়িগ্রাম থানার নারী শিশু বয়স্ক প্রতিবন্ধী সার্ভিস ডেক্স মাধ্যমে তার পরিবারের নিকট ফিরিয়ে দেয়।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমীন বলেন, নিরাপদ কুড়িগ্রামের জন্য আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। ফৌজদারি অপরাধ যেমন চুরি, ছিনতাই, মাদক, নারী নির্যাতন সহ শান্তি বিনষ্ট কারী, উগ্রবাদ,সাইবার অপরাধের সাথে যেই জড়িত তাদের বিরুদ্ধে আইনের আওতায় আনা হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন