বুধবার-২০শে নভেম্বর, ২০১৯ ইং-৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:২৬, English Version
টিকাটুলির রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড পরিবহন মালিক ও শ্রমিক নেতাদের সঙ্গে রাতে বসবেন স্বরাষ্ট্রমন্ত্রী পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানালেন ৫৯ বিজিবির অধিনায়ক মাহমুদুল সরকার খালেদা জিয়ার মুক্তি চায় না: ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল লালমনিরহাটে লবনের মূল্য বৃদ্ধির অভিযোগে ৭জনের বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিনাজপুরে বেপরোয়া ট্রাকে দুই যুবলীগকর্মীর প্রাণহানি বেশী দামে লবন বিক্রির অপরাধে চার দোকানে ১ লাখ টাকা জরিমানা

রাজধানীতে শিশুর গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশ: বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০১৬ , ৪:৫৫ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,
mittodeho-uddar-logo_25139মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজধানীর একটি বাসা থেকে খাদিজা ওরফে জান্নাত (৪) নামে এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। দারুসসালাম ছোট দিয়াবাড়ি এলাকার একটি বাসা থেকে বুধবার দিবাগত রাত দেড়টার দিকে লাশটি উদ্ধার করা হয়।
দারুসসালাম থানার উপ-পরিদর্শক (এসআই) মহেশ চন্দ্র সিংহ জানান, ছোট দিয়াবাড়ির ৩৫ নম্বর বাসায় বাবা-মায়ের সঙ্গে থাকত শিশুটি। বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর রাকিব (১৪) নামে একটি কিশোরের বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রাকিবকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
আপনার মতামত লিখুন

ঢাকা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ